মঙ্গলবার ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

কলাপাড়ায় সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় সভা

মোঃ জুলহাস মোল্লা কলাপাড়া পটুয়াখালী প্রতিনিধি   |   শুক্রবার, ০৭ জুলাই ২০২৩ | প্রিন্ট  

কলাপাড়ায় সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় সভা

 

পটুয়াখালীর কলাপাড়া উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা করেছেন কলাপাড়া থানার নবাগত (ওসি) আলী আহম্মেদ।


 

বৃহস্পতিবার (৬ জুলাই) রাত ৮ টায় ঘুম থানার কনফারেন্স রুমে এই মতনিমিয় সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতির বক্তব্য রাখেন কলাপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি আলী আহমেদ। প্রধান অতিথির বক্তব্য রাখেন কলাপাড়া প্রেস ক্লাবের সভাপতি হুমায়ুন কবির। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কলাপাড়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোশারেফ হোসেন মিন্টু, প্রেসক্লাবের সাবেক সভাপতি শামসুল আলম, প্রেসক্লাবের সাবেক সভাপতি মেজবাহ উদ্দিন মান্নু, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক নেছার উদ্দিন টিপু, কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির সভাপতি জাহিদ রিপন ও কলাপাড়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি এইচ আর মুক্তা, কলাপাড়া সাংবাদিক ক্লাবের সভাপতি নীলরতন কুণ্ডু নিলয়, সহ প্রমুখ। মতবিনিমিয় সভায় কলাপাড়া অফিসার ইনচার্জ (ওসি) আলী আহমেদ বলেন, সাংবাদিকরা হলো সমাজের দর্পন, তারা যেন পেশাগত দায়িত্ব সঠিক ভাবে পালন করতে পারে সেজন্য দ্রুত তথ্য প্রদানসহ সার্বিক ভাবে সহযোগীতা করা হবে। এছাড়া অপরাধমুক্ত করে কলাপাড়া উপজেলাকে সবার জন্য বাসযোগ্য হিসেবে গড়ে তুলতে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ, নারী নির্যাতন, ইভটিজিং, কিশোর গ্যাং, বাল্য বিবাহ ও ভূমিদস্যু দমন এবং প্রতিরোধে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।

সভাটি উপস্থাপনা করেন কলাপাড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোস্তাফিজুর রহমান। এ সময় সাংবাদিকরা বিভিন্ন বিষয়ে মুক্ত আলোচনা করেন।

Facebook Comments Box

Posted ২:৫৫ অপরাহ্ণ | শুক্রবার, ০৭ জুলাই ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com