বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

কলাপাড়ায় মিঠাগঞ্জ ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর সংবাদ সম্মেলন

এসএম আলমগীর হোসেন পটুয়াখালী প্রতিনিধি   |   শনিবার, ১১ মার্চ ২০২৩ | প্রিন্ট  

কলাপাড়ায় মিঠাগঞ্জ ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর  সংবাদ সম্মেলন

কলাপাড়া উপজেলার মিঠাগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কাজী হেমায়েত উদ্দিন হিরন সংবাদ সম্মেলন করেছেন।

 


শনিবার বেলা ১১ টায় কলাপাড়া প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার মোঃ তৌহিদুর রহমান (সিআইপি) মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

এসময় ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক মোঃ শাহজালাল বয়াতি, ইউনিয়নের মোঃ ফিরোজ বয়াতি, মোঃ আশরাফুল  উপস্থিত ছিলেন।

 

নৌকা প্রতীকের প্রার্থী কাজী হেমায়েত উদ্দিন হিরন এর পক্ষ লিখিত বক্তব্য পাঠ করেন ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নুর হোসাইন তুহিন বলেন, একটানা ২৫ বছরেরও মিঠাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়ে গোটা ইউনিয়নে সুনামের সাথে কাজ করে আসছি।

আগামী ১৬ মার্চ নির্বাচনে অংশগ্রহণের জন্য ইতিপূর্বে বাংলাদেশ আওয়ামীলীগ তথা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা মার্কার প্রতীক মনোনয়ন দেন। তারই ধারাবাহিকতায় আমার নির্বাচনী এলাকায় নৌকার পক্ষে উঠান বৈঠক, পথসভা সহ ভোট প্রার্থনা শান্তিপূর্ণভাবে প্রচার প্রচারনা করে আসছি। হঠাৎ করে ১০ মার্চ সকালে তেগাছিয়া গ্রামে মীরবাড়ি এলাকায় আগে থেকেই ইসলামী আন্দোলন বাংলাদেশ হাতপাখা মার্কার সমর্থকরা লাঠি-ছোটা দেশীয় দা, ছেনা ও লোহার রড দিয়ে পরিকল্পিতভাবে হাতপাখা মার্কার সমর্থকরা আমার নৌকা মার্কার সমর্থকদের উপর কিছু না বোঝার আগেই অতর্কিতভাবে হামলা চালায়। তারা হামলা চালিয়ে মো: জালাল, শাহজাহান, রিয়াজ, দেছার, জিদান, শমেজউদ্দিন মৃধা সহ কয়েকজনকে কুপিয়ে ও পিটিয়ে রক্তাক্ত জখম করেন। তখন নৌকা মার্কার সমর্থকদের স্থানীরা উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসেন। চিকিৎসকরা জালালের অবস্থা গুরুতর দেখে বরিশাল শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এখন পর্যন্ত জালালের জ্ঞান ফেরেনী। তিনি বর্তমানে শেরে-ই বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি অবস্থায় রয়েছে। হামলার বিষয়ে কলাপাড়া থানায় একটি দায়ের করা হয়েছে।

 

তিনি আরো বলেন, ইসলামি আন্দোলন বাংলাদেশ মনোনীত হাতপাখা প্রতীকের চেয়াম্যান পদপ্রার্থী মেজবা উদ্দিন খান দুলাল নির্বাচনী তহ‍সীল ঘোষণার পর থেকেই বিভিন্ন এলাকা থেকে বহিরাগত লোকজন নিয়ে দাঙ্গা-হাঙ্গামা করে আসছেন। হাতপাখ প্রতীকের সমর্থকরা ১০ মার্চ অতর্কীত হামলা করে উল্টো আমার বিরুদ্ধে সাংবাদিকদের ভুল তথ্য দিয়ে মিথ্যা একটি সংবাদ সম্মেলন করেছেন। আমি তার তাঁব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

 

তবে এসব অভিযোগ অস্বীকার করে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর হাতপাখা প্রতীকের প্রার্থী মেজবা উদ্দিন খান দুলাল বলেন, শান্তিপূর্ণভাবেই প্রচারণা চালিয়ে যাচ্ছিলাম, কিন্তু শুক্রবার হঠাৎ করে নৌকা মার্কা প্রার্থী হিরন কাজী পটুয়াখালী থেকে ভাড়া করে লোকজন এনে আমার কর্মীদের উপর অতর্কীত হামলা করে, উল্টো মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে, বর্তমানে আমাদের হাতপাখার কর্মীদের প্রচার-প্রচারণায় নামতে দিচ্ছে না, বিভিন্ন স্থানে তাদের উপর হামলা চালাচ্ছে, বর্তমানে নৌকার নৌকা মার্কার বহিরাগত লোক ভরে গেছে।

Facebook Comments Box

Posted ৩:২৭ অপরাহ্ণ | শনিবার, ১১ মার্চ ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com