বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

করোনা প্রতিরোধ বুথ নির্মাণে ঘিওর প্রেসক্লাবে মত বিনিময় সভা

ঘিওর ( মানিকগঞ্জ) প্রতিনিধি   |   রবিবার, ১১ জুলাই ২০২১ | প্রিন্ট  

করোনা প্রতিরোধ বুথ নির্মাণে ঘিওর প্রেসক্লাবে মত বিনিময় সভা

বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় মানিকগঞ্জের ঘিওরে এক মত বিনিময় সভার অনুষ্ঠিত হয়েছে। রবিবার সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার পঞ্চ রাস্তার মোড়ে ঘিওর প্রেসক্লাবে স্বাস্থ্যবিধি মেনে এ সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রিয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও দৌলতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুল ইসলাম রাজা।

প্রেসক্লাব সভাপতি মোঃ আনোয়ারুল হকের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, প্রেসক্লাব সাধারন সম্পাদক রাম প্রসাদ সরকার দীপু, যুগ্ম সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক, দপ্তর সম্পাদক মোঃ শফি আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম আজাদ হোসেন,সরকারী দেবেন্দ্র কলেজ শাখার সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট মোঃ আনোয়ার হোসেন, এডভোকেট মোঃ মাহফুজুর রহমান, দৌলতপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ কাউসার আহম্মেদ।


এসময় দৌলতপুর উপজেলা চেয়ারম্যান নূরুল ইসলাম রাজা বলেন, করোনা প্রতিরোধে সরকারী বিধি নিষেধ মেনে চলতে হবে। আগামী বুধবার বাংলাদেশ স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে ঘিওর বাসষ্ট্যান্ড এলাকায় করোনা প্রতিরোধ বুথ উদ্বোধন করা হবে। ইতিমধ্যে জেলার দৌলতপুর বাসষ্ট্যান্ডে এই বুথের উদ্বোধন করা হয়েছে। পর্যায়ক্রমে শিবালয় উপজেলাতেও এই বুথ তৈরীর করা হবে। উল্লেখ্য এই বুথের মাধ্যমে করোনা সুরক্ষা সামগ্রী বিনামূল্যে বিতরন করা হবে।

 

Facebook Comments Box

Posted ৮:১০ অপরাহ্ণ | রবিবার, ১১ জুলাই ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com