শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

এসএসসি -৯৭ গ্রুপের উদ্যোগে মাদ্রাসার এতিম শিশুদের ও শিক্ষকদের পোশাক বিতরন

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ১৬ এপ্রিল ২০২২ | প্রিন্ট  

এসএসসি -৯৭ গ্রুপের উদ্যোগে মাদ্রাসার এতিম শিশুদের ও শিক্ষকদের পোশাক বিতরন

মোঃ শফি আলম,মানিকগঞ্জ প্রতিনিধি \

মানিকগঞ্জ জেলা এসএসসি ৯৭ গ্রুপের উদ্যোগে মাদ্রাসার এতিম শিশু ও শিক্ষকদের পোশাক বিতরন করা হয়েছে। শুক্রবার শহরস্থ বেউথা দাশড়া রোড এলাকায় নূরজাহান হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানায় ইফতার পরবর্তী এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।


এসময় উপস্থিত ছিলেন, মানিকগঞ্জ জেলা এস এস সি- ৯৭ ব্যাচের গ্রুপ ক্রিয়েটর এ্যাডমিন মুহাম্মদ মোস্তাফিজুর রহমান (সেজুতি বাবু), এ্যাডমিন এ্যাডঃ দেওয়ান মতিন, এ্যাডঃ আওলাদ হোসেন, মোঃ সালাহউদ্দিন তমাল, আর কে. জুয়েল, মোঃ গালিবুর রহমান গালিব, মোঃ শফিকুল ইসলাম সেতু, সাংবাদিক মোঃ শফি আলম,  মোঃ শাহ আলম, মতিউর রহমান খান রুবেল, অরুন রায়সহ মানিকগঞ্জ জেলা এস এস সি- ৯৭ ব্যাচের সকল বন্ধুমহল।

৯৭ গ্রুপের সকল সদস্য ও ইতালিস্থ মানিকগঞ্জ জেলা সমিতির কার্যনির্বাহী সদস্য মোজাম্মেল হোসেন মোল্লার অর্থায়নে মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থী ও মানিকগঞ্জ জেলা এসএসসি ৯৭ গ্রুপের উপস্থিত সকল সদস্যদের মাঝে পাঞ্জাবী, গেঞ্জি, বিতরন করা হয়।

আয়োজকরা জানান, মানিকগঞ্জ জেলা এসএসসি-৯৭ গ্রুপের বন্ধুরা যারা দেশে ও বিদেশে থাকেন তাদের নিয়ে গঠিত সম্পূর্ণ অরাজনৈতিক একটি সেবামূলক সংগঠন। যাদের মূল উদ্দেশ্য হলো দেশে ও প্রবাসে থেকেও নিজের জন্মভূমি তথা মানুষের কল্যাণে কাজ করে থাকে। অসহায় হতদরিদ্র মানুষের পাশে থাকতে এবং গঠনমূলক ও সৃজনশীল কাজ করে বৃহত্তর মানিকগঞ্জ জেলায় উন্নয়নে মানিকগঞ্জ জেলা এসএসসি-৯৭ গ্রুপের সকল সদস্যরা সর্বদা প্রস্তুত আছি।

 

Facebook Comments Box

Posted ২:৩২ অপরাহ্ণ | শনিবার, ১৬ এপ্রিল ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
এম আজাদ হোসেন প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com