শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ইউসেপ রাজশাহী অঞ্চলের জব ফেয়ার-২০২১ উদযাপিত

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ০১ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট  

ইউসেপ রাজশাহী অঞ্চলের জব ফেয়ার-২০২১ উদযাপিত

ইউসুফ চৌধুরী-রাজশাহী প্রতিনিধিঃ

ডিসেন্ট ইমপ্লয়মেন্ট এ্যন্ড এন্টারপ্রাইজ ডেভেলপমেন্ট টীম, ইউসেপ বাংলাদেশ, রাজশাহী অঞ্চলের উদ্যোগে ”জব ফেয়ার-২০২১” ইউসেপ রাজশাহী রিজিওনাল কমপ্লেক্স, সন্তোষপুর, পবায় অনুষ্ঠিত হয়। মঙ্গলবার (৩০ নভেম্বর) উক্ত জব ফেয়ার-২০২১ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিভাগের বিভাগীয় কমিশনার মহোদয় জনাব ড. মোঃ হুমায়ুন কবীর, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পবা উপজেলা রাজশাহীর নির্বাহী অফিসার লসমী চাকমা, বাংলাদশ ব্যাংক, রাজশাহীর জেনারেল ম্যানেজার মোঃ মাহ্তাব উদ্দিন, শোভন গ্রুপ অব ইন্ডাষ্ট্রিজ, এর ডিরেক্টর মোঃ জিয়াউক হক শোভন এবং স্ট্যান্ডার্স চার্টার্ড ব্যাংকের রিলেশনশীপ ম্যানেজার তাহিয়া শামসুল । উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউসেপ বাংলাদেশের ডেপুটি ডিরেক্টর মোঃ শাহারিয়ার আলম।


 

এ ছাড়াও উপস্থিত ছিলেন ইউসেপ বাংলাদের রাজশাহীর নিয়োগকর্তা কমিটির ভাইস চেয়ারপার্সন ও উইমেন এন্টারপ্রিনিয়র এসোসিয়েশন অব বাংলাদেশ (ওয়েব) রাজশাহী এর সভানেত্রী আঞ্জুমান আরা লিপি, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর ডিরেক্টর মোঃ সদরুল ইসলাম সহ ইউসেপ রাজশাহীর এ্যাডভাজরি কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

 

জব ফেয়ার-২০২১ এ প্রাণ-আরএফএল গ্রুপ-ঢাকা, প্রাণ এগ্রো লিঃ, কিষোয়ান এগ্রো প্রোডাক্ট লি:-নাটোর, শোভন গ্রুপ অব ইন্ডাট্রিজ-ঢাকা, সিনো বাংলা ইন্ডাট্রিজ-মুন্সিগঞ্জ, যমুনা ইন্ডাষ্ট্রিয়াল এগ্রো গ্রুপ, নিটল-নিলয় গ্রুপ, আমান গ্রুপ আব ইন্ডাষ্ট্রিজ,  নাবিল গ্রুপ, এস এস ফ্যাশান, সহ দেশের প্রায় ৩৫টি প্রতিষ্ঠিত গ্রুপ, শিল্প কলকারখানা ও প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ অংশগ্রহণ করেন। এ উপলক্ষ্যে প্রায় ১৪টি স্টল বিভিন্ন প্রতিষ্ঠানের নামে বরাদ্দ দেওয়া হয়। চাকুরীপ্রার্থীরা তাদের পছন্দের প্রতিষ্ঠানে বায়ো-ডাটা প্রদান ও ইন্টারভিউ-এ অংশগ্রহণ করে।

 

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিবৃন্দ ইউসেপ-এর কর্মকান্ডের ভুয়সি প্রশংসা করেন এবং ইউসেপ-এর কমকান্ডে সহযোগিতা করার অভিপ্রায় ব্যক্ত করেন।

 

প্রধান অতিথি মহোদয় তাঁর বক্তব্যে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণের গুরুত্ব তুলে ধরেন এবং উপস্থিত আমন্ত্রিত অতিথিদের সাথে নিয়ে ফেস্টুন উড়িয়ে ”জব ফেয়ার-২০২১” উদ্বোধন করেন এবং বিভিন্ন গ্রুপ ও প্রতিষ্ঠানের স্টল পরিদর্শন করেন। পরিশেষে একটি মনোঞ্জ সাংকৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

উল্লেখ্য যে, ১৯৭২ সাল থেকে ইউসেপ-বাংলাদেশ শহরের সুবিধাবঞ্চিত শ্রমজীবী শিশু-কিশোরদের সাধারণ শিক্ষা, কারিগরি প্রশিক্ষণ প্রদান এবং প্রশিক্ষণপ্রাপ্ত গ্রাজুয়েটদের কর্মসংস্থানে সহযোগিতা প্রদান করে আসছে।

Facebook Comments Box

Posted ৬:৫৯ পূর্বাহ্ণ | বুধবার, ০১ ডিসেম্বর ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com