মঙ্গলবার ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

আহত ৪ ককটেল বিষ্ফোরণ দৌলতপুরে আধিপত্য বিস্তার’কে কেন্দ্র করে মাদক ব্যবসায়ী দুই পক্ষের মধ্যে সংঘর্ষ

দৌলতপুর কুষ্টিয়া প্রতিনিধি   |   শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি ২০২৩ | প্রিন্ট  

আহত ৪ ককটেল বিষ্ফোরণ দৌলতপুরে আধিপত্য বিস্তার’কে কেন্দ্র করে মাদক ব্যবসায়ী দুই পক্ষের মধ্যে সংঘর্ষ

আহত ৪ ককটেল বিষ্ফোরণ

দৌলতপুরে আধিপত্য বিস্তার’কে কেন্দ্র করে মাদক ব্যবসায়ী দুই পক্ষের মধ্যে সংঘর্ষ


দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি:

কুষ্টিয়ার দৌলতপুরে আধিপত্য বিস্তার নিয়ে মাদক ব্যবসায়ী দুই গ্রæপের মধ্যে সংঘর্ষে অন্তত ৪জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া ও দৌলতপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ২জনের অবস্থা গুরুতর বলে জানাগেছে। শুক্রবার সন্ধায় সময় উপজেলা প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন বিলগাথুয়া ঈদগাহ মাঠে মাদক ব্যবসায়ী আকিদুল গ্রুপ  ও সেন্টু গ্রুপের  লোকজনের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

দৌলতপুর থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, বিলগাথুয়া সীমান্তের শীর্ষ মাদক ব্যবসায়ী সেন্টু তার লোকজন নিয়ে বিলগাথুয়া ঈদগাহ মাঠে অবস্থান করছিল। এসময় মাদক ব্যবসা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে সীমান্তের অপর শীর্ষ মাদক ব্যবসায়ী আকিদুলের নেতৃত্ব লালন, সান্টু, ঝন্টু ও মিন্টু সহ ১০-১২ জন সশস্ত্র অবস্থায় ঈদগাহ মাঠে সেন্টুর লোকজনের উপর অতর্কিত হামলা চালালে উভয়ের মধ্যে সংঘর্ষ বাঁধে। ঘন্টাব্যাপী চলা সংঘর্ষে একে অপরকে লক্ষ্য করে ককটেল বিষ্ফোরণ, ইট-পাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটায়। সংঘর্ষে রাজিব (২৫), মঞ্জু (৫০), মিলন (৪০) ও কাবের (৫০) আহত হয়। এরা সকলে মাদক ব্যবসায়ী সেন্টুর লোকজন। সংঘর্ষের খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে দৌলতপুর ও কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে রাজিব ও মঞ্জুর অবস্থা গুরুতর বলে চিকিৎসক জানিয়েছেন।

সংঘর্ষের বিষয়ে দৌলতপুর থানার ওসি মজিবুর রহমান জানান, বিলগাথুয়া সীমান্তে দুইপক্ষের মধ্যে সংঘর্ষে খবর পেয়ে সেখানে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। সংঘর্ষের সাথে জড়িতদের গ্রেফতারের অভিযান চলছে।

 

Facebook Comments Box

Posted ১০:৫৮ অপরাহ্ণ | শুক্রবার, ১৭ ফেব্রুয়ারি ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com