রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

নীলফামারীতে যথাযোগ্য মর্যাদায় ৫০তম মহান বিজয় দিবস পালিত

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট  

নীলফামারীতে যথাযোগ্য মর্যাদায় ৫০তম মহান বিজয় দিবস পালিত

মোঃ রইসুল ইসলাম নীলফামারী জেলা প্রতিনিধি:

নীলফামারীতে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে মহান বিজয় দিবস। এ উপলক্ষে আজ বৃহস্পতিবার সূর্যোদয়ের সাথে ৩১বার তোপধ্বনী মধ্য দিয়ে দিবসের সূচনার পর স্বাধীনতা অম্লান স্মৃতি স্তম্ভে পুস্পমাল্য অর্পণ করেন জেলা প্রশাসক হাফিজুর রহমান।


 

এরপর পর্যায়ক্রমে পুস্পমাল্য অর্পণ করেন পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান, মুক্তিযোদ্ধা সংসদ, জেলা আওয়ামী লীগ,বিএনপি, জাতীয়পার্টি, নীলফামারী পৌরসভা, নীলফামারী সরকারী কলেজ, জেলা স্বাস্থ্য বিভাগ, নীলফামারী সরকারী মহিলা কলেজ, মক্তিযোদ্ধা সংসদ সন্তান, নীলফামারী প্রেস ক্লাবসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান, , সিপিবিসহ স্বাধীনার পক্ষের বিভিন্ন  রাজনৈতিক দল ও সর্বস্তরের মানুষ।

 

সকালে নীলফামারী বড়মাঠে আয়োজিত অনুষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলনের পর পুলিশ, আনসার, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সংগঠনের শারীরিক কসরত পরিদর্শণ করেন জেলা প্রশাসক হাফিজুর রহমান।

 

এছাড়া জেলা শিল্পকলা একাডেমি চত্ত্বরে মুক্তিযুদ্ধ ভিত্তিক পোস্টার ও পুস্তক প্রদশর্ণী, নীলফামারী সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে শিক্ষার্থীদের জন্য মুক্তিযুদ্ধ ভিত্তিক প্রামাণ্য চিত্র প্রদর্শিত হয়। দিবসটি উপলক্ষে জেলা শিশু একাডেমি চত্ত্বরে শিশুদের ক্রীড়া, সংগীত, নৃত্য, চিত্রাঙ্কন প্রতিযোগীতার আয়োজন করে। দুপুরে হাসপাতাল, জেলখানা, বিভিন্ন এতিমখানা ও সরকারী শিশু পরিবারে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।

Facebook Comments Box

Posted ৪:৪৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com