বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

তালুকনগর ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাবিবুর রহমানের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ এর অভিযোগে মামলা

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২ | প্রিন্ট  

তালুকনগর ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাবিবুর রহমানের বিরুদ্ধে  অর্থ আত্মসাৎ এর অভিযোগে মামলা

দৌলতপুর (মানিকগঞ্জ) প্রতিনিধিঃ

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার তালুকনগর ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমানের বিরুদ্ধে কলেজের বিভিন্ন উন্নয়নমূলক কাজে অনিয়ম ও অর্থ আত্মসাৎ এর অভিযোগে মামলা দায়ের হয়েছে। সোমবার মানিকগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট ৭ নম্বর আদালতে মামলা দায়ের করেন কলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ আব্দুল সালাম। বিঞ্জ বিচারক আইভি আক্তার  মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পি বি আই) বরাবর তদন্তের আদেশ দেন।


বাদী মামলার এজাহারে উল্লেখ করেন, তালুকনগর ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ হাবিবুর রহমান কলেজের পরিচালনা পর্ষদের সাথে কোন প্রকার আলাপ আলোচনা না করে কলেজের মাঠ দখল করে আজম খান নামের এক ব্যক্তির কাছ থেকে মোটা অংকের টাকা নিয়ে নিজে দ্বাড়িয়ে থেকে দোকান ঘর তুলে দেন। এছাড়াও ২০২০ সালের এইচ এস সি পরীক্ষার্থীদের পরীক্ষা না হওয়ায় ফরম ফিলাপের টাকা সরকার ফেরত দিলেও তিনি তা কোন শিক্ষার্থীকে ফেরত না দিয়ে নিজে আত্মসাৎ করেন।

বাদী তার এজাহারে আরও উল্লেখ করেন কলেজের পুরনো একটি চৌচালা টিনের ঘর বিক্রি করে প্রায় তিন লক্ষ টাকা ভূয়া বিল ভাউচার দেখিয়ে ভারপ্রাপ্ত অধ্যক্ষ আত্মসাৎ করেছেন।

মামলার বাদী আব্দুল সালাম বলেন, আমরা অভিভাবক, এলাকার গণ্য মান্য ব্যক্তিবর্গ তার কাছে এসব অনিয়মের  বিষয়ে জিজ্ঞেস করলে তিনি উল্টো আমাদেরকে হুমকি দিয়ে কলেজ থেকে বের করে দেন।

তালুকনগর ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান বলেন, একটা মফস্বলের কলেজে অর্থ আত্মসাৎ এর কোন সুযোগ নেই। আমি কোন অর্থ আত্মসাৎ করি নাই।  এখানে ছাত্র ছাত্রীরা ঠিকমত বেতন দেয় না। আমার বিরুদ্ধে তারা যে সব অভিযোগ করেছেন তার প্রত্যেকটির রেজুলেশন রয়েছে। কলেজে নতুন ম্যানেজিং কমিটি হয়েছে।  মূলত ম্যানেজিং কমিটির সদস্য না পেরে অনেকেই আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।

Facebook Comments Box

Posted ৯:০৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৮ জানুয়ারি ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
এম আজাদ হোসেন প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com