বৃহস্পতিবার ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গীতে সাংবাদিক আজাদের মুক্তির দাবিতে মানববন্ধন

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ০৬ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গীতে সাংবাদিক আজাদের মুক্তির দাবিতে মানববন্ধন

সাইমন হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলায়   কর্মরত সাংবাদিক আবুল কালাম আজাদের মুক্তির দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

 


৬ নভেম্বর (শনিবার) দুপুর ১২ টায় বালিয়াডাঙ্গী সাংবাদিক সমাজের আয়োজনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

 

উক্ত মানববন্ধন কর্মসূচিতে সাংবাদিক এসএম মশিউর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাংবাদিক হারুন অর রশিদ। এছাড়াও অন্যান্যের মত বক্তব্য রাখেন সাংবাদিক রমজান আলী, আল মামুন জীবন, মজিবর রহমান শেখ, রাজিউর রহমান জেহাদ, মোহাম্মদ উল্লাহ রায়হান দুলু, সফিউল আলম কায়সার, এন এম নুরল ইসলাম, জুলফিকার আলী শাহ,জানে আলম, ওমর হাসনাত ও এস এম ম্যারিয়েন সরকার প্রমুখ।

 

এসময় সাংবাদিকরা বলেন, মিথ্যা হয়রানী মূলক একটি মামলায় আদালতের প্রতি সম্মান জানিয়ে আগাম জামিন নিতে গিয়েছিলেন সংবাদিক আজাদ সহ ৯ জন আসামী। জামিন না মঞ্জুর করে ৯ জনকে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক এরি মধ্যে ১৭ দিন ধরে  কারাগারে রয়েছেন সংবাদিক আজাদ। মামলাটিতে সাংবাদিক আজাদকে হয়রানীর জন্য আসামী করা হয়েছে বলে উল্লেখ্য করে মামলাটি পুনরায় তদন্ত এবং সংবাদিক আজাদকে জামিন দিতে আদালতের বিচারকের সুদৃষ্টি কামনা করেন।

 

উল্লেখ্য যে, গত ২১ অক্টোবর বিয়ের নামে এক যুবকের কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবির মামলায় সাংবাদিক আবুল কালাম আজাদ, ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম ও কাজী সহ ৯ আসামি সিআর মামলায় স্বেচ্ছায় আদালতে হাজির হলে তাঁদের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন  আদালত। পরবর্তীতে জেলা ও দায়রা জজ আদালতে পুনরায় জামিনের আবেদন করলে ইউপি চেয়ারম্যানের জামিন দেয় আদালত এবং অন্যদের জামিন না মঞ্জুর করে।

Facebook Comments Box

Posted ৬:৪১ অপরাহ্ণ | শনিবার, ০৬ নভেম্বর ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com