বৃহস্পতিবার ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঘিওর থানা প্রাঙ্গনে শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে মত বিনিময় সভা

রামপ্রসাদ সরকার দীপু প্রতিনিধি ,মানিকগঞ্জ:   |   সোমবার, ০৪ অক্টোবর ২০২১ | প্রিন্ট  

ঘিওর থানা প্রাঙ্গনে শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে মত বিনিময় সভা

মানিকগঞ্জের ঘিওর থানা প্রাঙ্গনে গত বৃহস্পতিবার বিকেলে আসন্ন শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে আইন শৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় ও আলোচনা সভা থানা অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লবের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (শিবালয় সার্কেল) তানিয়া সুলতানা, বিশেষ অতিথি ছিলেন ঘিওর উপজেলা পূজা উৎযাপন পরিষদের সভাপতি লিটন কুমার আইস,বক্তব্য রাখেন উপজেলা পূজা উৎযাপন পরিষদের সাধারন সম্পাদক বিজন কুমার সরকার, ঘিওর প্রেসক্লাবের সাধারন সম্পাদক রামপ্রসাদ সরকার দীপু, পূজা উৎযাপন পরিষদের যুগ্ম সাধারন সম্পাদক পংকচ কুমার পাল, ঘিওর ইউনিয়ন পূজা উৎযাপন পরিষদের সাধারন সম্পাদক শংকর কুমার হালদার প্রমুখ। উল্লেখ্য এই মতবিনিময় সভায় প্রতিটি পূজা মন্ডপের সভাপতি সাধারন সম্পাদকসহ পূজা উৎযাপন পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


উপজেলা পূজা উৎযাপন পরিষদের সভাপতি লিটন কুমার আইচ জানান, ঘিওরে দুগোর্ৎসবে জাতি ধর্ম নির্বিশেষে সব মানুষ অংশ গ্রহন করে। রাজনৈতিক, সামাজিক সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ আসেন প্রতিটি মন্দিরে শুভেচ্ছা জানাতে। সমস্ত বিভেদ ভুলে ঐক্য প্রতিষ্ঠিত  হয়ে  মিলন মেলায় পরিনত হয়। এবার  উপজেলার ৭টি ইউনিয়নে ৭১টি মন্দিরে পূজা অনুষ্ঠিত হবে বলে তিনি জানান।

ঘিওর থানা অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহম্মেদ বিপ্লব জানান, শারদীয় দুর্গোৎসবে আইন শৃঙ্খলা সুন্দর ও স্বাভাবিক রাখার জন্য প্রতিটি মন্দিরে পুলিশ, আনসার মোতায়ন করা হবে। মোবাইল টিম সার্বক্ষনিক মন্দিরগুলো পরিদর্শন করবে। আমি ইতোমধ্যে বিভিন্ন মন্দিরগুলো পরিদর্শন করেছি। উপজেলার ৭টি ইউনিয়নের প্রতিটি  মন্দিরগুলোতে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (শিবালয় সার্কেল) তানিয়া সুলতানা জানান, আবহমানকাল থেকে আমাদের এ দেশে  হিন্দু,মুসলমান বৌদ্ধ ও খ্রিস্টানসহ বিভিন্ন সম্প্রদায়ের লোকজন মিলে মিশে বসবাস করে।  দুর্গা পূজাটি সার্বজনীন হিসাবে বিবেচিত। কাজেই প্রতিটি মন্দিরের মা দুর্গাকে রক্ষা করার দায়িত্ব আমাদের সকলের।

 

 

 

 

 

 

 

Facebook Comments Box

Posted ১০:৩৮ পূর্বাহ্ণ | সোমবার, ০৪ অক্টোবর ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com