শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঘিওরে ছেলের দেয়া চুরির অপবাদ সইতে না পেরে মায়ের আত্মহত্যা

আব্দুর রাজ্জাক ঘিওর, মানিকগঞ্জ :   |   বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

ঘিওরে ছেলের দেয়া চুরির অপবাদ সইতে না পেরে মায়ের আত্মহত্যা

মানিকগঞ্জের ঘিওরে মায়ের নামে ছেলের দেয়া চুরির অপবাদ সহ্য করতে না পেরে এক নারী আত্নহত্যা করেছেন। বৃহস্পতিবার সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে মানিকগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। স্থানীয়রা জানান, ছেলের দেয়া চুরির অপবাদ সইতে না পেরে এমন ঘটনা ঘটতে পারে বলে ধারনা।

 


পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার বড়টিয়া ইউনিয়নের ৯ নং ওয়াডের্র করজনা গ্রামের মোঃ অহেদ আলী খানের স্ত্রী রাহেলা খাতুন ( ৬২ )।  তার ৪ ছেলে, এক মেয়ে। মেয়ের বিয়ে হয়েছে একই গ্রামে।  বৃদ্ধ ওই দম্পত্তি তাদের মেয়ের বাড়িতে থাকেন। নিহত রাহেলা বেগম তার মেঝ ছেলে মোঃ বাবুল খানের বাড়ীতে ভাত খেয়ে তার মেয়ের বাড়িতে চলে যায় । এ ঘটনার পরে ছেলে বাবুল খান তার মায়ের কাছে এসে বলে আমার এক হাজার টাকা চুরি করেছ। এ চুরির অপবাদ সইতে না পেরে রাহেলা বেগম বুধবার ( ২৯ সেপ্টেম্বর ) দিবাগত রাতের কোন এক সময় পাশের বাড়ির গাছে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেন। ছেলের চুরির অপবাদ দিলে সইতে না পেরে ওই নারী আত্মহত্যা করেছে বলে এলাকাবসী ও নিহতের অন্যান্য আত্নীয়ের অভিযোগ পাওয়া যায়।

 

মৃত রাহেলার নাতি (সেঝো ছেলের পুত্র) আরিফুল ইসলাম ( ৩০ ) বলেন, আমার মেঝ কাকা দাদীকে টাকা চুরির অপবাদ দিলে, আমার দাদী অনেক কান্না কাটি করেছে। হয়তো ছেলের দেয়া কষ্ট সইতে না পেরে সে আত্মহত্যা করেছেন।

 

এ ব্যাপারে জানতে চাইলে মোঃ বাবুল মিয়া বলেন, আমার ঘর থেকে এক হাজার টাকা হারিয়েং যায়।  মা খাবার খেয়ে আসার পর থেকেই ওই টাকা খুঁজে পাচ্ছিলাম না। আমি শুধু মাকে বলেছি এক হাজার টাকা এনেছ কেন। এই নিয়ে মায়ের সাথে আমার সামান্য কথা কাটাকাটি হয়। এর বেশি কিছু আমি বলিনি। তারপর আমি আর জানিনা। সকালে খবর পাই মা মারা গেছে।

 

বড়টিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফরিদ হোসেন বাবর বলেন, লোকমুখে খবর শুনেছি। স্থানীয়রা জানিয়েছেন, ওই বৃদ্ধার সাথে তার ছেলের টাকা চুরি নিয়ে ঝগড়া হয়েছিল।

 

ঘিওর থানার অফিসার ইনচার্জ ( ওসি ) মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ­ব বলেন, খবর পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়। পুলিশ তদন্ত করছে। সুরতহাল রিপোর্ট ও তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box

Posted ৭:৫৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
এম আজাদ হোসেন প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com