বৃহস্পতিবার ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঘিওরে ওপেন হাউস ডে ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঘিওর ( মানিকগঞ্জ) প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ২৫ আগস্ট ২০২২ | প্রিন্ট  

ঘিওরে ওপেন হাউস ডে ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

সন্ত্রাস, জঙ্গিবাদ, মাদক, নারী নির্যাতন, ইভটিজিং ও সমাজের বিভিন্ন অপরাধ নির্মূলের লক্ষ্যে মানিকগঞ্জের ঘিওরে ওপেন হাউজ ডে ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুরে ঘিওর উপজেলার ০২ সিংজুরী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে ০২ নং বিট পুলিশ এই অনুষ্ঠানের আয়োজন করেন।


সিংজুরী ইউনিয়ন পরিষদ  চেয়ারম্যান  আবু মোহাম্মদ আসাদুর রহমান মিঠুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ সুপার ( শিবালয় সার্কেল ) নূরজাহান লাবনী ।

এসময় বক্তব্য রাখেন- ঘিওর থানা অফিসার ইনচার্জ মোঃ আমিনুর রহমান, উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি আব্দুল মতিন মুসা, সাধারণ সম্পাদক লিটন কুমার আইচ, সিংজুরী ইউনিয়ন বিট অফিসার এস,আই মোঃ বেলাল হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার নূরজাহান লাবনী বলেন, মাদক, সন্ত্রাস, চুরি, ডাকাতি ও জঙ্গিবাদ নির্মূলে পুলিশ সর্বদা সচেষ্ট রয়েছে। আইন শৃঙ্খলার বিঘ্ন ঘটে এমন ঘটনা ও তথ্য পুলিশকে অবগত করার পাশাপাশি কোনো পুলিশ কর্মকর্তা আইন বহির্ভূত কোনো কাজে জড়িত হলে কিংবা অযথা কাউকে হয়রানী করলে সরাসরি পুলিশ সুপারকে জানানোর জন্য আহ্বান জানান।

ওসি মোঃ আমিনুর রহমান বলেন, অপরাধ নিয়ন্ত্রণ, আইন শৃঙ্খলা সমুন্নত রাখা, অপরাধীকে আইনের আওতায় আনা, যৌতুক, ইভটিজিং, বাল্যবিবাহ প্রতিরোধ, মাদক নির্মূলসহ নানাবিধ কর্মকান্ডে পুলিশ এবং সমাজের বিভিন্ন শ্রেনীর মানুষ সম্মিলিত প্রয়াসে ঘিওর থানা পুলিশ প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে।

Facebook Comments Box

Posted ৪:০০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ আগস্ট ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
এম আজাদ হোসেন প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com