শনিবার ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

গরু চোরাকারবারী ভারতীয় বিএসএফের হাতে আটক

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ১৩ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

গরু চোরাকারবারী ভারতীয় বিএসএফের হাতে আটক

মনজু হোসেন, পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার সীমান্ত অতিক্রম করে অবৈধপথে ভারত থেকে গরু আনতে গিয়ে আলামিন হোসেন (২৮) নামে এক গরু ব্যবসায়ীকে আটক করেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ)। পরে ওই ব্যবসায়ীকে আইনি প্রক্রিয়ায় ভারতীয় পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

 


শনিবার (১৩ নভেম্বর) দুপুরে ভারতীয় গণমাধ্যমে প্রচারিত সংবাদের মাধ্যমে বিষয়টি নিশ্চিত হওয়া যায়। এর আগে, গত শুক্রবার (১২ নভেম্বর) ভারতীয় একটি গণমাধ্যমে ভারত-বাংলাদেশ সীমান্ত থেকে বাংলাদেশি যুবক গ্রেফতার শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

 

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ভারত-বাংলাদেশ সীমান্তের রাজগঞ্জের গিরানগছ বিওপি এলাকা থেকে এক বাংলাদেশি যুবককে আটক করে বিএসএফ। পরে তাকে রাজগঞ্জ থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে যুবকের নাম আলামিন হোসেন (২৮) জানা যায়। তার বাড়ি বাংলাদেশের পঞ্চগড় জেলার তেঁতুলিয়া থানা এলাকায়। একই সঙ্গে শুক্রবার আটক ওই যুবককে জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়।

 

এ বিষয়ে তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম মিয়া বলেন, গরু আনতে গিয়ে ভারতে বাংলাদেশি যুবক আটকের কোনো খবর আমাদের কাছে আসে নি। বিষয়টি আমরা দেখছি।

Facebook Comments Box

Posted ৮:২৭ অপরাহ্ণ | শনিবার, ১৩ নভেম্বর ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com