বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঘিওরে ৭টি ইউনিয়নের নব নির্বাচিত ৮৪ মেম্বারের শপথ গ্রহণ

ঘিওর ( মানিকগঞ্জ) প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারি ২০২২ | প্রিন্ট  

ঘিওরে ৭টি ইউনিয়নের নব নির্বাচিত ৮৪ মেম্বারের শপথ গ্রহণ

মানিকগঞ্জের ঘিওর উপজেলার পয়লা, সিংজুরী, বানিয়াজুরী, নালী, বড়টিয়া , বালিয়াখোড়া ও ঘিওর ইউনিয়নের সংরক্ষিত ও সাধারণ আসনে নব নির্বাচিত ৮৪ মেম্বারের শপথ গ্রহন অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় ঘিওর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে নির্বাহী অফিসার জনাব হামিদুর রহমান আনুষ্ঠানিক ভাবে নির্বাচিত ৮৪জন ইউপি মেম্বার (সদস্যদের) শপথ বাক্য পাঠ করান।


শপথ গ্রহণ শেষে নির্বাহী অফিসার জনাব হামিদুর রহমান নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের উদ্দেশ্যে বলেন, স্ব-স্ব ইউনিয়নের উন্নয়ন এবং ইউনিয়নবাসীর সেবায় আত্মনিয়োগ করে সরকারের সুযোগ সুবিধা পৌঁছে দিবেন,। তিনি আরও বলেন আপনারা জনগণের ভোটে নির্বাচিত সদস্য জনগণের সুখ, দুঃখে আপনারা তাদের পাশে থাকবেন। এবং সরকারের নিয়ম কানুন মেনে এলাকার উন্নয়ন করবেন। পরিশেষে নব নির্বাচিত চেয়ারম্যান ও মেম্বারদের ফুল দিয়ে বরণ করে নেন।

এ সময় উপস্থিত ছিলেন ঘিওর উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ হাবিবুর রহমান হাবিব, ঘিওর থানা অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব , উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কাজী মাহেলা, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইশতিয়াক আহমেদ শামীম,উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মোঃ আব্দুল মান্নান, উপজেলা নির্বাহী প্রকৌশলী মোঃ  সাজ্জাকুর রহমান, পয়লা ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার হারুণ-অর-রশীদ, বড়টিয়া ইউপি চেয়ারম্যান সামসুল আলম মোল্লা রওশন, ঘিওর সদর ইউপি চেয়ারম্যান অহিদুল ইসলাম টুটুল,  সিংজুরী ইউপি চেয়ারম্যান আবু মোঃ আসাদুর রহমান মিঠু,বানিয়াজুরি  ইউপি চেয়ারম্যান এস আর আনসারি বিল্টু, বালিয়াখোড়া ইউপি চেয়ারম্যান মোঃ আওয়াল খান প্রমুখ।

 

 

 

 

 

Facebook Comments Box

Posted ৩:০৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারি ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com