শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সালথায় কারাগারে থেকে সতন্ত্র প্রার্থী ইসারত হোসেন চেয়ারম্যান নির্বাচিত

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ১৩ নভেম্বর ২০২১ | প্রিন্ট  

সালথায় কারাগারে থেকে সতন্ত্র প্রার্থী ইসারত হোসেন চেয়ারম্যান নির্বাচিত

আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের সালথায় কারাগারে থেকে সতন্ত্র প্রার্থী ইসারত হোসেন রামকান্তপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

 


দ্বিতীয় ধাপে বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতীহীন ভাবে এ ইউনিয়নের ৯টি কেন্দ্রে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

 

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, উপজেলার রামকান্তপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো. ইশারত হোসেন (টেলিফোন) প্রতিকে ৩ হাজার ৩৪৮ ভোট পেয়ে বে-সরকারি ভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী কামাল হোসেন (টেবিল ফ্যান) পেয়েছেন ১ হাজার ৭৯২ ভোট।

 

জানা যায়, চলতি বছরের ৫ এপ্রিল সালথায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উপজেলা প্রশাসনের সাথে জনতার বিরোধ বাধে। এরই সুত্র ধরে স্থাণীয় জনতা উপজেলা পরিষদ ভবন ঘেরাও করে। এবং পরিষদ ভবনে আগুন লাগিয়ে তান্ডব, ভাংচুর ও লুটপাট চালায়। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে দুটি মামলা দায়ের করে। উক্ত দুই মামলায় সালথা থানা পুলিশ গত ১৪ এপ্রিল ইশারত হোসেনকে গ্রেফতার করে। এর পর থেকে ইসারত ফরিদপুর জেল হাজতে আছেন। জেল থেকেই তিনি রামকান্তপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন। তার প্রতিক ছিল টেলিফোন। রামকান্তপুর ইউনিয়নবাসীর কাছে ইশরাত হোসেন একজন জনপ্রিয় ব্যক্তি। বৃহস্পতিবারে অনুষ্ঠিত ইউপি নির্বাচনে তিনি বিপুল ভোটে জয়লাভ করেন।

 

 

Facebook Comments Box

Posted ১১:২৯ পূর্বাহ্ণ | শনিবার, ১৩ নভেম্বর ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
এম আজাদ হোসেন প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com