বুধবার ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ হাসিনা পালিয়ে গেলেও ষড়যন্ত্রকারীরা আশেপাশেই রয়েছে সতর্ক থাকতে হবে–শামা ওবায়েদ 

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ১২ অক্টোবর ২০২৪ | প্রিন্ট  

শেখ হাসিনা পালিয়ে গেলেও ষড়যন্ত্রকারীরা আশেপাশেই রয়েছে সতর্ক থাকতে হবে–শামা ওবায়েদ 

আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

বিএনপির নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ( সাবেক) জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজন্মদলের সভাপতি শামা ওবায়েদ ইসলাম ( রিংকু) বলেছেন, সৈরাচার শেখ হাসিনা দেশ থেকে পালিয়ে গেলেও ষড়যন্ত্রকারী দোসররা আশেপাশেই রয়েছে। তাদের থেকে সতর্ক থাকতে হবে। ধর্ম, বর্ন,গোত্র নির্বিশেষে আমরা সকলে সকলের পাশে থেকে জীবনযাপন করবো। শনিবার (১২ অক্টোবর ) সন্ধ্যায় সালথা উপজেলার হিন্দুসম্প্রদায়ের শারদীয় দুর্গাপূজার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শনের সময় তিনি এসব কথা বলেন। তিনি আরও বলেন, গত ১৭ বছরে হিন্দু সম্প্রদায়ের লোকেরা এতো সুন্দর শুসৃঙ্খলভাবে পূজা উদযাপন করতে পারেনি, যা এই বছরে করতে পারছে।


তিনি সালথা উপজেলাবাসীকে ধন্যবাদ দিয়ে বলেন, গত ৫ আগষ্ট শেখ হাসিনার পতনের পরে বিভিন্ন জায়গায় কিছু বিছিন্ন ঘটনা ঘটলেও সালথায় কোন অপ্রতিকর ঘটনা ঘটেনি। সালথার মানুষ শান্তিপ্রিয় এই যাতে করে কোন বিশৃঙ্খলা না ঘটে এইদিকে খেয়াল রাখার জন্য দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণের প্রতি আহ্বান রাখেন।

এসময় উপস্থিত ছিলেন, সালথা উপজেলা বিএনপির সভাপতি ছিদ্দিকুর রহমান তালুকদার, সালথা উপজেলা পরিষদের সাবেক ভাইসচেয়ারম্যান আছাদ মাতুব্বর, উপজেলা বিএনপির সহসভাপতি শাহিন মাতুব্বর, যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার খায়রুল বাসার আজাদ, শাহিনুর রহমান শাহিন, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট হাবিবুর রহমান (লাভলু), উপজেলা বিএনপির প্রচার সম্পাদক নাছির মাতুব্বর, প্রকাশনা সম্পাদক কবির হোসেন, মাঝারদিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি হাবিবুর রহমান হবি, যদুনন্দী ইউনিয়ন বিএনপির সভাপতি হুমায়ুন খান, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম,

সাবেক সালথা উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আজিজুর রহমান লিটন, ফরিদপুর জেলা যুবদলের যুগ্নসম্পাদক মামুন চৌধুরী, সালথা উপজেলা যুবদল নেতা হাসান আশরাফ, মিরান হোসেন, শাফিকুল ইসলাম, বালাম হোসেন, শ্রমিক দল নেতা কালাম হোসেন, ছাত্র দল নেতা সাইফুল আলম, রাজসহ বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মী বৃন্দ।

Facebook Comments Box

Posted ৯:৪১ অপরাহ্ণ | শনিবার, ১২ অক্টোবর ২০২৪

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com