শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মানিকগঞ্জে সুজনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ১২ নভেম্বর ২০২২ | প্রিন্ট  

মানিকগঞ্জে সুজনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মানিকগঞ্জ প্রতিনিধিঃ

“সচেতন সুসংগঠিত ও সোচ্চার জনগোষ্ঠীই গণতন্ত্রের রক্ষাকবচ”এই প্রতিপাদ্য কে সামনে রেখে সুশাসনের জন্য নাগরিক সুজন তার অগ্রযাত্রা ও লড়াই সংগ্রাম করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় শনিবার সংগঠনের বিশতম জন্মদিন উপলক্ষে  সুজন মানিকগঞ্জ জেলা শাখার আয়োজনে মানিকগঞ্জ যাদুঘর মিলনায়তনে বিকেল ৪ ঘটিকা থেকে সন্ধা ৬ ঘটিকা পর্যন্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


 

আলোচনা সভায় সংগঠনের জেলা শাখার সভাপতি প্রফেসর ইন্তাজ উদ্দিন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক জাহাঙ্গীর আলম বিশ্বাস এর সঞ্চালনায় সূচনা বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক জনাব ইকবাল হোসেন কচি। দীর্ঘ বিশ বছরের ইতিহাস ও ঐতিহ্য শীর্ষক মতবিনিময়ে আরো কথা বলেন তাজারানা ইসলাম টুলু, সাবিহা হাবিব,  গবেষক মুজিবুর রহমান, এ্যাডভোকেট আতোয়ার রহমান,  ড.মুহাম্মদ ফারুক, শামসুন নবী তুলিপ,সাংবাদিক কাবুল আহমেদ, সমাজকর্মী তাপস কর্মকার,  মো.নজরুল ইসলাম, হাসান সিকদার প্রমুখ।

 

বক্তারা বলেন আমরা শাসক ও বিরোধী শক্তিকে মহান মুক্তিযুদ্ধের অসাম্প্রদায়িক চেতনার বাতিঘর ১৯৭২ সালের সংবিধানের  আলোকে সুশাসন বজায় রেখে দেশ পরিচালনার কথা বলে আসছি। আমরা গণতান্ত্রিক প্রজাতন্ত্র চাই,যেখানে মৌলিক মানবাধিকার ও স্বাধীনতা থাকবে। মানুষের মর্যাদা ও মূল্যবোধের প্রতি শ্রদ্ধাবোধ নিশ্চিত করতে আমাদের লড়াই সংগ্রামে দেশপ্রেমিক সুনাগরিকের দায়িত্ব ও কর্তব্য নিয়ে সামিল হওয়ার আহবান করছি।

Facebook Comments Box

Posted ৯:০৩ অপরাহ্ণ | শনিবার, ১২ নভেম্বর ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com