শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঈশ্বরদীতে চাঁদা না দেওয়ায় হাতুড়ি দিয়ে পিটিয়ে ব্যবসায়ীর দু পা হাত ভেঙ্গে দিল সন্ত্রাসীরা

মোঃ খায়রুল বাশার (মিঠু) ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি   |   বুধবার, ২৭ মার্চ ২০২৪ | প্রিন্ট  

ঈশ্বরদীতে চাঁদা না দেওয়ায় হাতুড়ি দিয়ে পিটিয়ে ব্যবসায়ীর দু পা হাত ভেঙ্গে দিল সন্ত্রাসীরা

পাবনার ঈশ্বরদীতে মৎস্য হ্যাচারির ব্যবসায়ীর নিকট থেকে দাবীকৃত চাঁদা না পেয়ে সাজ্জাদ হোসেন (৪৪) নামের এক ব্যবসায়ীকে ধরে নিয়ে গিয়ে হাতুড়ি দিয়ে পিটিয়ে দুই পা ও হাত ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা।

গত শনিবার (২৩ মার্চ) সন্ধ্যায় ঈশ্বরদীর ঢুলটি বেদুনদিয়া সিপি মৎস্য খামারের সামনে এই ঘটনা ঘটে।
আহত ব্যবসায়ী সাজ্জাদ হোসেন ঈশ্বরদীর ঢুলটি বেদুনদিয়া এলাকার মৃত আরশেদ আলী সরদারের ছেলে।
শেষ খবর পাওয়া পর্যন্ত গুরুতর আহত ব্যবসায়ী সাজ্জাদ হোসেন রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
মঙ্গলবার দুপুরে এ ব্যাপারে আহত ব্যবসায়ী সাজ্জাদ হোসেনের বড় ভাই ইয়ারুল সরদার বাদী হয়ে  ঈশ্বরদী থানায় ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ২/৩জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন।
প্রত্যক্ষদর্শী, ভুক্তভোগী ও মামলার এজাহার সুত্রে জানা যায়, আহত সাজ্জাদ হোসেন দীর্ঘদিন ধরে ঈশ্বরদীর ঢুলটি বেদুনদিয়া সিপি মৎস্য খামারের গাড়ি সরবরাহসহ খামার সংশ্লিষ্ট ব্যবসা করে আসছেন। বেশ কিছুদিন ধরে একদল ব্যক্তি ক্ষমতাসীন দলের পরিচয়ে সাজ্জাদ হোসেনে নিকট চাঁদা দাবী করে আসছিল। তাদের দাবীকৃত চাঁদা না দেওয়ায় হুমকি ধামকিসহ ভয়ভীতি প্রদর্শন করে। ঘটনার দিন সন্ধ্যায় সাজ্জাদ হোসেন দাশুড়িয়া বাজার থেকে তিন লাখ টাকা নিয়ে মোটর সাইকেল যোগে মৎস্য হ্যাচারিতে আসতে ছিল। পথেমধ্যে ১২/১৫ জনের একটি  সন্ত্রাসীদল হাতে লোহার জিআই পাইপ, রড,লাঠিসোটা নিয়ে ব্যবসায়ী সাজ্জাদের গতিরোধ করে আটক করে। সন্ত্রাসীরা হাতুড়ি, জিআই পাইপ দিয়ে পিটিয়ে সাজ্জাদের দুই পা ও হাত ভেঙ্গে গুরুতরভাবে আহত করে। এসম সন্ত্রাসীরা তার নিকট থাকা ব্যবসার নগদ দুই লাখ ৬০ হাজার ৩৪০ টাকা ও মোটর সাইকেলটি ছিনিয়ে নেয়।
ব্যবসায়ী সাজ্জাদ হোসেনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে ঈশ^রদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
মামলার বাদী মোঃ ইয়ারুল সরদার জানান, হামলাকারীরা এলাকার চিহিৃত সন্ত্রাসী। ক্ষমতাসীন দলের পরিচয়ে এলাকায় নানা রকম সন্ত্রাসী কার্যকলাপ করে আসছে। ব্যবসায়ী সাজ্জাদের অবস্থাগুরুতর। এই বিষয়ে থানায় ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও ২/৩ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।
ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ রফিকুল ইসলাম জানান, এই বিষয়ে আহত ব্যবসায়ী সাজ্জাদ হোসেনের ভাই ইয়ারুল সরদার বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত মোঃ পাভেল (৩৩) নামের এক আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।


Facebook Comments Box

Posted ৩:৪৬ অপরাহ্ণ | বুধবার, ২৭ মার্চ ২০২৪

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com