রবিবার ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

দৌলতপুরে নির্বাচন সামনে রেখে টোকেন চৌধুরীর বিরুদ্ধে ষড়যন্ত্র!

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ১৮ মে ২০২৪ | প্রিন্ট  

দৌলতপুরে নির্বাচন সামনে রেখে টোকেন চৌধুরীর বিরুদ্ধে ষড়যন্ত্র!

ছবির ক্যাপশন: উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি:

আসন্ন আগামী ২১মে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে প্রতিদন্দীতা করছেন দু’জন প্রার্থী। আনারস প্রতিক নিয়ে নির্বাচনের মাঠে রয়েছেন উপজেলা যুবলীগের সভাপতি বুলবুল আহমেদ টোকেন চৌধুরী ও ঘোড়া প্রতিক নিয়ে প্রকৌশলী আনিসুর রহমান। তবে বুলবুল আহমেদ টোকেন চৌধুরীর কাছে আনিসুর রহমান ভোটের মাঠে দুর্বল একজন প্রতিদ্ব›দ্বী বলে আলোচনা সমালোচনা হচ্ছে বিভিন্ন পাড়া মহল্লা ও চায়ের দোকানগুলিতে। সেকারনে বলা যায় বুলবুল আহমেদ টোকেন চৌধুরীর জয় অনেকটাই নিশ্চিত বলে মন্তব্য করেছেন উপজেলা আওয়ামী লীগ সহ একাধিক নেতৃবৃন্দ ।
এদিকে বুলবুল আহমেদ টোকেন চৌধুরীর একমাত্র প্রতিদ্ব›দ্বী প্রার্থী আনিসুর রহমান পরাজয় নিশ্চিত ভেবেই বুলবুল আহমেদ টোকেন চৌধুরীর নামে নির্বাচন কমিশনে হলফনামায় বয়স বা তথ্য গোপনের একটি অভিযোগ দায়ের করেছেন। যার পরিপ্রেক্ষিতে বিভিন্ন সংবাদপত্রে সংবাদ প্রকাশিত হয়েছে।
অপরদিকে টোকেন চৌধুরীকে নিয়ে এইসব ষড়যন্ত্র করার কারনে ফুসে উঠেছে দৌলতপুরের আওয়ামী আদর্শের নেতাকর্মীরা।
এসব বিষয় নিয়ে এই প্রতিবেদকের সাথে দৌলতপুর উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের একাধিক নেতৃবৃন্দের সাথে কথা হলে তারা বলেন, জনপ্রিয় ব্যক্তিকে নিয়ে যদি কোনো কু-চক্রী মহল ষড়যন্ত্রে লিপ্ত হয় তাহলে আমরা কোনভাবেই তাদের ছাড় দেব না এবং সকল ষড়যন্ত্র কে রাজপথে থেকেই মোকাবেলা করবো বলে জানান তারা।
অভিযোগের ব্যপারে বুলবুল আহমেদ টোকেন চৌধুরীর সাথে কথা হলে তিনি বলেন, আমার এসএসসি সহ সকল সার্টিফিকেটেই জন্ম তারিখ সঠিক আছে। জাতীয় পরিচয় পত্রের প্রিন্ট মিস্টেক করেছে নির্বাচন কমিশন, তাই জন্ম তারিখ ভুল হয়েছে। এই ভুল সংশোধনের জন্য আমি নির্বাচন কমিশন বরাবর আবেদন করেছি যার ডকুমেন্টস্ আমার কাছে সংরক্ষিত আছে। কিন্তু কমিশন এখনো তা সংশোধন করেননি। একারনে চূড়ান্ত ভোটার তালিকায় আমার জন্ম তারিখ ৩১ ডিসেম্বর ১৯৮১ রয়ে গিয়েছে। এখানে দায়ভার নির্বাচন কমিশনের। চূড়ান্ত ভোটার তালিকা অনুযায়ী হলফনামা তৈরী না করলে মনোনয়ন বাতিল হয়ে যেত তাই আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে আলোচনা সাপেক্ষে এই তথ্য দিয়েছি বলে জানান তিনি।


Facebook Comments Box

Posted ১০:১০ অপরাহ্ণ | শনিবার, ১৮ মে ২০২৪

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com