শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

আশ্রয়ণ প্রকল্পের ঘরে দুর্নীতির অভিযোগে ঠাকুরগাঁওয়ে ১ নারী ইউপি সদস্য আটক

সাইমন হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি   |   রবিবার, ২২ আগস্ট ২০২১ | প্রিন্ট  

আশ্রয়ণ প্রকল্পের ঘরে দুর্নীতির অভিযোগে ঠাকুরগাঁওয়ে ১ নারী ইউপি সদস্য আটক

ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নে আশ্রয়ণ প্রকল্পের ঘর দখল করে নিজের পছন্দের লোকজনকে দেওয়ার অভিযোগে এক নারী ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ।

 


২২ আগষ্ট (রবিবার) দুপুরে সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনের  নির্দেশে চিলারং ইউনিয়নের আলাদিহাট ধনিবস্তি গুচ্ছগ্রাম থেকে তাকে আটক করা হয়।

 

আটক রুবি আক্তার (৩২) চিলারং ইউনিয়নের ৭, ৮ ও ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য এবং ওই ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি।

 

৭ নং চিলারং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী জানান, আমার ইউনিয়নে আশ্রয়ণ প্রকল্পের ঘর রয়েছে ২১৭টি যার মধ্যে আলাদি হাট ধনিবস্তি গুচ্ছগ্রাম এলাকায় রয়েছে ৫৬টি। এর মধ্যেই

আলাদি হাটের ধনিবস্তি গুচ্ছগ্রামের ঘরের তালিকায় আঞ্জু আক্তার, লাইলি বেগম ও জুলেখা বেগমের নাম আসে সেই অনুযায়ী সাব-রেজিস্ট্রার অফিসে ঘরগুলো তাদেরকে রেজিস্ট্রি করে দেওয়া হয়।

 

কিন্তু গত ২১ আগষ্ট (শনিবার) দুপুরে ওই ঘর থেকে আঞ্জু আক্তার, লাইলি বেগম ও জুলেখা বেগমকে মারপিট করে বের করে দেন আমার ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী ইউপি সদস্য রুবি আক্তার এবং ওই ঘরে তার পরিচিত মানুষদের ঢুকিয়ে দেন রুবি।

 

বিষয়টি তাৎক্ষণিকভাবে উপজেলা নির্বাহী অফিসার কে অবহিত করা হয় এবং তিনি সঠিক তদন্ত করবে বলে আশ্বস্ত করেন।

 

অপরদিকে গত শনিবার বিকালে ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসারের কাছে এই বিষয়ে লিখিত অভিযোগ দেন আঞ্জু আক্তার, লাইলি বেগম ও জুলেখা বেগম এসময় তারা উভয়ে বলেন, রুবি আক্তার লোকজন নিয়ে এসে আমাদের কে মারপিট করে এবং সে আমাদের ঘর থেকে বের করে দিয়ে নিজের পছন্দের মানুষকে সেই ঘরগুলোতে থাকতে দেয়।

 

ঠাকুরগাঁও সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন বলেন, আশ্রয়ণ প্রকল্পের ঘর পাওয়া তিনজন ভুক্তভোগীর লিখিত অভিযোগ পাওয়ার পর ঘরে তালা দেওয়া, ঘর থেকে তাদের বের করে দেওয়া এবং ওই ঘরে পরিচিত মানুষদের ঢুকিয়ে দেওয়ার অভিযোগে রবিবার দুপুরে পুলিশকে সঙ্গে নিয়ে আলাদিহাটের গুচ্ছগ্রাম থেকে নারী ইউপি সদস্য রুবি আক্তারকে আটক করা হয়।

 

ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভীরুল ইসলাম জানান, এই ঘটনায় নারী ইউপি সদস্য রুবি আক্তার কে আটক করা হয়েছে এবং তার বিরুদ্ধে  মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Facebook Comments Box

Posted ৬:২৫ অপরাহ্ণ | রবিবার, ২২ আগস্ট ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com