সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সালথায় সোশ্যাল সোসাইটি সংগঠনের ইফতার বিতরণ

আজিজুর রহমান সালথা ফরিদপুর প্রতিনিধি   |   বুধবার, ১৯ এপ্রিল ২০২৩ | প্রিন্ট  

সালথায় সোশ্যাল সোসাইটি সংগঠনের ইফতার বিতরণ

 

 


ফরিদপুরের সালথায় ঢাকাস্থ নগরকান্দা- সালথা সোশ্যাল সোসাইটির আয়োজনে অসহায় দুস্থ পথচারীদের মাঝে  ইফতার বিতরণ করা হয়েছে।

 

বুধবার (১৯ এপ্রিল) বিকাল সাড়ে ৫ টার দিকে সালথা সদর উপজেলার বিভিন্ন স্থানে ৫ শতাধিক অসহায় দুস্থ পথচারীদের মাঝে এই ইফতার বিতরণ করা হয়।

 

এসময় সংগঠনের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আসিফ মাহাবুব আকাশ, ধর্ম বিষয়ক সম্পাদক আবু মুছাসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত থেকে অসহায় দুস্থ পথচারীদের হাতে ইফতার তুলে দেন।

 

সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম জানান, ‘সময়ের মূল্যায়ন, সমাজের উন্নয়ন’ এই স্লোগানকে সামনে রেখে আমরা অসহায় দুস্থ পথচারীদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। এরই ধারাবাহিকতায় আজকের এই আয়োজন। আমাদের এই কার্যক্রম ভবিষ্যতে চলমান থাকবে।

 

সাংগঠনিক সম্পাদক আসিফ মাহাবুব আকাশ তার বক্তব্যের মধ্যে বলেন, আমাদের এই সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে সামাজিক ও উন্নয়ন মূলক কাজে এগিয়ে এসে মানুষের পাশে দাঁড়ানো। তারই ধারাবাহিকতায় আজকে সালথা উপজেলার বিভিন্ন স্থানে নগরকান্দা-সালথা সোশ্যাল সোসাইটির পক্ষ থেকে ইফতার বিতরণ করা হয় এবং আগামীকাল নগরকান্দা উপজেলার বিভিন্ন স্থানে ইফতার বিতরণ করা হবে। ভবিষ্যতে এধরণের সামাজিক কাজসহ বিভিন্ন উন্নয়ন মূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

Facebook Comments Box

Posted ৬:৫৫ অপরাহ্ণ | বুধবার, ১৯ এপ্রিল ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com