বুধবার ১৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

নাগরপুরে মাদক নিয়ে দ্বন্দ্ব চাচা-ভাতিজাকে হত্যা, ঘাতক গণপিটুনিতে নিহত

মোঃ মাসউদুর রহমান, স্টাফ রিপোর্টার:   |   শুক্রবার, ০৬ সেপ্টেম্বর ২০২৪ | প্রিন্ট  

নাগরপুরে মাদক নিয়ে দ্বন্দ্ব চাচা-ভাতিজাকে হত্যা, ঘাতক গণপিটুনিতে নিহত

টাঙ্গাইলের নাগরপুরে মাদক নিয়ে দ্বন্দ্বে চাচা -ভাতিজাকে হত্যা । জনতার পিটুনিতে নিহত হয়েছেন ওই ঘাতক। এ ঘটনায় আরেকজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) রাত পৌনে ৯টার দিকে উপজেলার ধুবড়িয়া ইউনিয়নের ধুবড়িয়া পূর্বপাড়া (কাতার

মার্কেট) নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তিরা হলেন ধুবড়িয়া গ্রামের আ. ছাত্তার (৫০), আসাদুল (২৮) এবং ঘাতক মো. তালেব (২৫)। নাগরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচ এম জসিম উদ্দিন ট্রিপল মার্ডারের বিষয়টি নিশ্চিত করেছেন।


পুলিশ, হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায়, মাদকাসক্ত আসাদুল স্থানীয় কাতার মার্কেটের সামনে একটি চায়ের দোকানে চা-পান করছিলেন। এ সময় একই গ্রামের আরেক মাদকাসক্ত মো.

তালেব এলে আসাদুলের সঙ্গে কথা- কাটাকাটি হয়। একপর্যায়ে তালেব দেশি ধারালো অস্ত্র (ছেনি) দিয়ে আসাদুলকে কোপাতে থাকেন। এ সময় আসাদুলের চাচা আ. ছাত্তার বাধা দিলে তাকেও আঘাত করা হয়। পরে প্রত্যক্ষদর্শী আজমল মিয়া এগিয়ে এলে তাকেও আহত করা হয়। পরে স্থানীয়দের সহযোগিতায়

স্বজনেরা আ. ছাত্তার, আসাদুল ও আজমলকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসক আ. ছাত্তার ও আসাদুলকে মৃত ঘোষণা করেন। আহত আজমলের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁকে মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

এদিকে চাচা-ভাতিজার মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে বিক্ষুব্ধ জনতা ঘাতক তালেবকে খুঁটির সঙ্গে বেঁধে পিটুনি দেন। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

এ প্রসঙ্গে নাগরপুর থানার ওসি জানান, লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করা হয়েছে। অভিযোগ সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box

Posted ৭:১৩ অপরাহ্ণ | শুক্রবার, ০৬ সেপ্টেম্বর ২০২৪

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com