শনিবার ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দৌলতপুরে রহিম হত্যা মামলা, ৩ জন গ্রেফতার

ডেস্ক রিপোর্ট   |   শুক্রবার, ০৯ জুন ২০২৩ | প্রিন্ট  

দৌলতপুরে রহিম হত্যা মামলা, ৩ জন গ্রেফতার

মোঃ জাহাঙ্গীর আলম,মানিকগঞ্জ প্রতিনিধিঃ মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার ধামশ্বর ইউনিয়নের কাকনা গ্রামের রহিম বাদশা (৪২) নামের এক ব‍্যাক্তি নিখোঁজের ৪৮ ঘন্টা পর লাশ উদ্ধার করেছে দৌলতপুর থানা পুলিশ।

 


বুধবার ৭ জুন সন্ধ্যায় কাকনা হাইস্কুলের পিছনে বাঁশ ঝাড় হতে রহিম বাদশা নামের একব‍্যাক্তির লাশ উদ্ধার করে পুলিশ।

 

তথ্য সূত্রে জানাগেছে-গত সোমবার ৫ জুন দৌলতপুর উপজেলার ধামশ্বর ইউনিয়নের কাকনা গ্রামের খবির উদ্দিনের ছোট ছেলে আব্দুর রহিম বাদশা ( ৪২) বাড়ি থেকে বেড় হয়ে যায়।কিন্তু রাতে আর ফিরে আসেনা, অনেক খুজাখুজি করে আত্মীয় স্বজনের বাড়ি সহ বিভিন্ন জায়গায় । তাকে না পেয়ে বুধবার সকালে দৌলতপুর থানায় একটি সাধারণ ডায়রী করেন। দৌলতপুর থানার জিডি নং ৪৬৬, তারিখ:৭/৬/২০২৩।

পরে অনেক খুজাখুজি করে কাকনা স্কুলের পাশে খালের পাড় বাঁশ ঝাড়ে লাশ দেখে পুলিশকে খবর দিলে পুলিশ আব্দুর রহিম বাদশার লাশ উদ্ধার করে।

 

পরে বিষয়টি মানিকগঞ্জ পিবি আই সারারাত অনুসন্ধান করে বৃহস্পতিবার সকালে ৩ জন আসামীকে সন্দেহজনক ভাবে আটক করে। আটককৃতরা হলেন-কাকনা গ্রামের মালেকের ছেলে মনির (৩০) ও একই গ্রামের নুরু মিয়ার ছেলে সোহন (৫০),আজিমউদ্দিনের ছেলে বেল্লাল(৪২) । আসামীদের স্বীকারোক্তির ভিত্তি করে স্পটে এসে, হত্যার আলামত উদ্ধার করে পি,বি,আই, হত‍্যার আলামত হিসেবে, বিষের বোতল,গিয়ারের বোতল উদ্ধার করেতে পারলেও আব্দুর রহিমের মোবাইল ফোন টি উদ্ধার করতে সক্ষম হয়নি।

তবে এই বিষয়ে পি,বি,আই এর এস আই আমিনুল ইসলাম জানান আমরা কিছু আলামত পেয়েছি বাকী আলামত উদ্ধারের চেষ্টা চলছে।তদন্ত শেষ হলে বলা যাবে।

 

এবিষয়ে মানিকগঞ্জ জেলা পিবিআই এর কর্মকর্তা জাহাঙ্গীর আলম এর সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান আমরা সন্দেহ জনক ভাবে আটক করেছি, এই সংক্রান্ত ৩ জন কে আমরা সন্দেহ করে আটক করেছি। এই সন্দেহ সংক্রান্তের উপর নির্ভর করে আমাদের উদ্ধার অভিযান অব‍্যাহত আছে বলে জানান।

Facebook Comments Box

Posted ৬:১৪ অপরাহ্ণ | শুক্রবার, ০৯ জুন ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com