বুধবার ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দৌলতপুরে ভাই-বন্ধু এসোসিয়েশনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

ডেস্ক রিপোর্ট   |   রবিবার, ০৭ এপ্রিল ২০২৪ | প্রিন্ট  

দৌলতপুরে ভাই-বন্ধু এসোসিয়েশনের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

মোঃ জাহাঙ্গীর আলম,মানিকগঞ্জ প্রতিনিধিঃ

“দশে মিলে গড়ি, স্বপ্নের বাড়ী” এই শ্লোগানকে কন্ঠে রেখে আসন্ন ঈদ-উল ফিতর উপলক্ষে, ভাই-বন্ধু এসোসিয়েশন ও এলামনাই কাকনা উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।


মানিকগঞ্জের দৌলতপুরে ধামশ্বর ইউনিয়নে, শনিবার(৬ই এপ্রিল) সকাল থেকে তিনটি স্পটে যথাক্রমে,কাকনা উচ্চ বিদ্যালয়, বড়হাতকোড়া সঃ প্রাঃ বিদ্যালয়ের মাঠ ও বৈরাগী সঃ প্রাঃ বিদ্যালয়ের মাঠে কয়েক শতাধিক ঈদ উপহার (ত্রাণের প্যাকেট) গরীব দুঃখীদের মাঝে বিতরণ করা হয়।

কাকনা উচ্চ বিদ্যালয়ের হল রুমে আলোচনা সভার মাধ্যমে উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়, কাকনা ব্রাইট স্টার কিন্ডারগার্টেন এর শিক্ষক, মোঃ শফি আলমের সঞ্চালনায়, আলোচনা সভা সভাপতিত্ব করেন, মোঃ আলী হোসেন, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক কাকনা সরকারি প্রাথমিক বিদ্যালয়।

এ সময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন ,ভাই-বন্ধু এসোসিয়েশনের সভাপতি, মোঃ সিরাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক আব্দুল বাকী মিয়া এবং সাংগঠনিক সম্পাদক, মোঃ আসাদুজ্জামান সবুজ।

বিশেষ অতিথি হয়ে উপস্থিত ছিলেন-এ্যাডভোকেট ইদ্রিস আলী,চেয়ারম্যান ৮নং ধামশ্বর ইউনিয়ন পরিষদ, এ্যাডভোকেট জহিরুল ইসলাম, জর্জকোর্ট, মানিকগঞ্জ, মোঃ বাবুল হোসেন ( বিভাগীয় প্রধান মার্কেটিং বিভাগ সরকারী দেবেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজ, মানিকগঞ্জ,মোঃ মাহবুবুল আলম ( মাসুম) ডেপুটি ম্যানেজার জীবন বীমা কর্পোরেশন,মোঃ মোকছেদুর রহমান (সরকারি চাকরিজীবী প্রতিরক্ষা মন্ত্রণালয়, অ্যাডভোকেট আরিফুল ইসলাম লিটন, জজ কোর্ট মানিকগঞ্জ, মোঃ নুরুল ইসলাম, সহঃ শিক্ষক কাকনা উচ্চ বিদ্যালয়, মোঃ জসিম উদ্দিন, সহঃ শিক্ষক কাকনা উচ্চ বিদ্যালয়,মোহাম্মদ মনসুর আলী,সহঃ শিক্ষক কাকনা উচ্চ বিদ্যালয়,মোঃ কামরুজ্জামান প্রজা, এএসআই হেডকোয়ার্টার, ঢাকা, মোহাম্মদ হুমায়ুন কবির, মোঃ মোকছেদ,(শিক্ষক),মোঃ আবুল হোসেন, প্রভাষক মানিকগঞ্জ সরকারি দেবেন্দ্র কলেজ। মোঃ আতিকুর রহমান(রাজা),দলিল লেখক, মোঃ দুলাল হোসেন,সভাপতি বিলপৌলী সূর্যসেনা স্পোর্টিং ক্লাব।

উক্ত ত্রাণ বিতরনে সার্বিক সহযোগিতা করেন, মোঃ মাসুদ রানা, পরিচালক,ফয়সাল এগ্রো।

ভাই-বন্ধু এসোসিয়েশনের সভাপতি মোঃ সিরাজুল ইসলাম বক্তব্যে বলেন, কোন এক সময় আমার বাড়ীতে ঈদের দিন পোলাও কোরমাতো দুরের কথা, সাদা ভাত খাইতে পারিনাই, এখন আল্লাহ্ আমাকে ভালবাসসেন তারই ধারাবাহিকতায় আমি এক সময় উদ্যোগ নেই যে গরিব দুঃখী মানুষ কত কষ্ট করে চলে ,আমার সকল ফ্রেন্ড সার্কেল নিয়ে আলোচনা করি, এবং উদ্যোগ নিয়ে উক্ত সহযোগিতার কাজ শুরু করি। বক্তব্যের একপর্যায়ে তিনি কান্না ভেঙে পড়েন এবং সবার কাছে দোয়া চান।

উক্ত সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল বাকী মিয়া ও সাংগঠনিক সম্পাদক, মোঃ আসাদুজ্জামান সবুজ একই সুরে, তাদের নিজ বক্তব্যে বলেন, আমরা সবার আর্থিক সহযোগিতা পেলে আগামীতে ইনশাআল্লাহ এই ভাই-বন্ধু এসোসিয়েশনকে আরো ভালোভাবে এগিয়ে নিতে পারব। উক্ত অনুষ্ঠানে অন্যান্য অতিথিরাও সহমত পোষন করে বলেন আমরাও যার যার জায়গা থেকে সহযোগিতা করে , উক্ত সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাব। অনুষ্ঠানের শেষ পর্যায়ে সকলে মিলে একসঙ্গে ইফতার ও দোয়া করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

Facebook Comments Box

Posted ২:০৯ অপরাহ্ণ | রবিবার, ০৭ এপ্রিল ২০২৪

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com