রবিবার ১৫ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

দৌলতপুরে প্রতিপক্ষের হামলায় স্বেচ্ছাসেবক দলের নেতা নিহত

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধি:   |   বুধবার, ২১ আগস্ট ২০২৪ | প্রিন্ট  

দৌলতপুরে প্রতিপক্ষের হামলায় স্বেচ্ছাসেবক দলের নেতা নিহত

কুষ্টিয়ার দৌলতপুরে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় স্বেচ্ছাসেবক দলের নেতা মইনুল ইসলাম (৪০) নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত মইনুল ইসলাম দৌলতপুর উপজেলার মরিচা ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ও একই ইউনিয়নের বালিরদিয়াড় পশ্চিমপাড়া গ্রামের কাজী প্রামানিকের ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্র জানায়, গত ৮ আগষ্ট রাত ৯টার দিকে বালিরদিয়াড় পশ্চিমপাড়া গ্রামে স্থানীয় আধিপত্য ও পূর্ব বিরোধ নিয়ে আলম মোল্লা অর্থাৎ ঘোষ পক্ষের লোকজনের সাথে মইনুল ইসলামের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে ঘোষ পক্ষের লোকজন ধারাল অস্ত্র দিয়ে মইনুল ইসলামকে কুপিয়ে গুরুতর জখম ও তার একটি হাত কেটে দেহ থেকে বিচ্ছিন্ন করে দেয়। পরে তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় স্বেচ্ছাসেবক দলের নেতা মইনুল ইসলামকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি ১২দিন চিকিৎসাধীন থাকা অবস্থায় মঙ্গলবার রাতে মারা যান।
দৌলতপুরে স্বেচ্ছাসেবক দলের নেতা মইনুল ইসলাম প্রতিপক্ষের হামলায় নিহত হওয়ার ঘটনার বিষয়ে দৌলতপুর থানার ওসি মাহবুবুর রহমান বলেন, হামলার ঘটনার পর পরই থানায় মামলা হয়েছে। তবে কেউ গ্রেফতার হয়নি। আসামি গ্রেফতারে অভিযান চলমান রয়েছে। নিহতের লাশ ঢাকায় ময়নাতদন্ত শেষে দৌলতপুরে নেওয়া হবে। পরিস্থিতি নিয়ন্ত্রনে এলাকায় পুলিশ মোতয়েন রয়েছে।


 

Facebook Comments Box

Posted ৭:২৭ অপরাহ্ণ | বুধবার, ২১ আগস্ট ২০২৪

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com