সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সহিংসতার মধ্য দিয়ে শেষ হলো চতুর্থ ধাপের নির্বাচন

ডেস্ক রিপোর্ট   |   সোমবার, ২৭ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট  

সহিংসতার মধ্য দিয়ে শেষ হলো চতুর্থ ধাপের নির্বাচন

চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়নে নির্বাচন পরবর্তী সহিংসতায় গুলিবিদ্ধ হয়ে একজন মারা গেছেন। নিহত ওই ব্যক্তির নাম খালেক হাওলাদার (৫৫)। তিনি ওই ইউনিয়নের নয়ারচর গ্রামের বাসিন্দা। তবে কার ছোঁড়া গুলিতে ওই ব্যক্তি নিহত হয়েছেন তা জানা যায়নি।

 


জানা গেছে, উপজেলার চরমোন্তাজ ইউনিয়নে নয়ারচর ও চরআন্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট গণনা শেষে ফলাফল ঘোষণা করলে উত্তেজনা শুরু হয়। এ সময় দুই কেন্দ্রে অবরুদ্ধ করে রাখা হয় প্রিজাইডিং অফিসারসহ ভোটগ্রহণকারী সংশ্লিষ্টদের। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে নয়ারচর কেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনী গুলি ছোড়ে।

 

পরে গুলিবিদ্ধ একজনের লাশ উদ্ধার করে চরমোন্তাজ তদন্ত কেন্দ্রের পুলিশ। পুলিশ জানায়, সুরতহাল করার পরে রাত সাড়ে ১১টায় লাশ উদ্ধার করা হয়।

 

এ প্রসঙ্গে জানতে চাইলে রোববার রাত ১২টা ৪৭ মিনিটে চরমোন্তাজ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মাদ মিজান মুঠোফোনে বলেন, ‘লাশ উদ্ধার করে তদন্ত কেন্দ্রে নিয়ে আসছি। তবে কার গুলিতে মারা গেছে এটা এখনো বলা যাচ্ছে না। ওখানে কোস্টগার্ড, বিজিবি, র‌্যাব, পুলিশ সবাই গেছে।’

 

এ ব্যাপারে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. মনিরুজ্জামান সোহাগ হাওলাদার বলেন,‘৮ ও ৯ নম্বর কেন্দ্রে সমস্যা তৈরি হয়েছে খুব,শুনেছি। ব্যাপকভাবে সমস্যা হয়েছে। ৮-৯ অবরুদ্ধ, আমার কাছে ম্যাসেজ আসছে। আমাদের ফোর্স যারা আছে। তারা সবাই যাচ্ছে। আমরা এখনো ধোঁয়াশার মধ্যে আছি। উর্ধ্বতন কর্তৃপক্ষ ঘটনাস্থলে যাচ্ছে।’

Facebook Comments Box

Posted ১:২৫ অপরাহ্ণ | সোমবার, ২৭ ডিসেম্বর ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com