সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঘিওরে বড় ভাই চেয়ারম্যান, ছোট ভাই মেম্বার নির্বাচিত

আব্দুর রাজ্জাক, ঘিওর (মানিকগঞ্জ)   |   বুধবার, ২৯ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট  

ঘিওরে বড় ভাই চেয়ারম্যান, ছোট ভাই মেম্বার নির্বাচিত

ঘিওরের বানিয়াজুরী ইউনিয়ন।  গত ২৬ ডিসেম্বর ৪র্থ দফার ইউপি নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এ ইউনিয়নে স্বতন্দ্র প্রার্থী হিসেবে চশমা প্রতীক নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এস আর আনসারী বিল্টু। তার ছোট ভাই এই ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে মেম্বার পদে মোরগ মার্কায় নির্বাচনে জয় লাভ করেন মিঠুন আনসারী।  দুই ভাই একই ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার নির্বাচিত হওয়ায় এলাকাবাসী খুশি।

অনেকেই বলছেন এমন ঘটনা মানিকগঞ্জে আগে কখনো দৃষ্টিগোচর হয়নি।


আনসারী বিল্টু ও মিঠুন আনসারীর বাড়ি উপজেলার বানিয়াজুরী গ্রামে। তারা সম্পর্কে আপন চাচাতো ও একই সাথে খালোতো ভাই। পরিবার পরিজন নিয়ে একই বাড়িতে বসবাস করেন তারা।  অবশ্য নির্বাচনের সময় তাদের ছিল আলাদা আলাদা নির্বাচনী ক্যাম্প, ছিল আলাদা নির্বাচনী প্রচারণা।

আরও পড়ুন-ঘিওরে দলীয় কোন্দল আর বিদ্রোহীদের ধাক্কায় নৌকার পরাজয়

 

আনসারী বিল্টু এর আগেও দুই বার চেয়ারম্যান পদে নির্বাচন করেছেন।  এবারই প্রথম জয় পেলেন তিনি। অপরদিকে মিঠুন আনসারী এর আগে দুই বার নির্বাচন করেছেন, একবার জয়ী হয়ে মেম্বার হয়েছিলেন। এবারেরটা নিয়ে তিনি দ্বিতীয় বার মেম্বার হলেন। আনসারী বিল্টু পেয়েছেন ৫৩৬৫ ভোট।  তার নিকটতম প্রতিদ্বন্দী আবুল কাশেম চতু পেয়েছেন ৪৮৯২ ভোট। অপর দিকে মেম্বার পদে মিঠুন আনসারী পেয়েছেন ৬০৭ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দী আইয়ুব খান পেয়েছেন ৫০০ ভোট।

 

নব নির্বাচিত মেম্বার মিঠুন আনসারী বলেন, আমরা সম্পর্কে খালাতো ও একই সঙ্গে চাচাতো ভাই।  এক বাড়িতেই বসবাস করি। কিন্তু এখন থেকে তিনি চেয়ারম্যান সাহেব।  আমি তার ইউনিয়নের একজন মেম্বার।

 

নব নির্বাচিত চেয়ারম্যান এস আর আনসারী বিল্টু বলেন, জনগনের ভালবাসা, সমর্থন পেয়ে জয় লাভ করেছি। ইউনিয়নবাসীর সেবা করার মানসিকতা নিয়ে চেয়ারম্যান হিসেবে নির্বাচন করেছি। মিঠুন আমার ভাই কিন্তু সে এখন পরিষদের একজন সদস্য, আমার মতোই একজন জনগণের সেবক।

#

Facebook Comments Box

Posted ৯:০০ পূর্বাহ্ণ | বুধবার, ২৯ ডিসেম্বর ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com