রবিবার ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঘিওরে চেয়ারম্যান প্রার্থী পেলেন ৬ ভোট!

আব্দুর রাজ্জাক, (মানিকগঞ্জ )   |   বুধবার, ২৯ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট  

ঘিওরে চেয়ারম্যান প্রার্থী পেলেন ৬ ভোট!

মানিকগঞ্জের ঘিওরে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী পেয়েছেন ৬ ভোট!  ইউনিয়নের ৯টি ওয়াডের্র ৯টি ভোটকেন্দ্রে তার প্রাপ্ত এই ৬ টি মহা মূল্যবান ভোট নিয়ে এলাকায় রসালো গল্পের অবতারণা শুরু হয়েছে। কোন কোন ভোটার দিলেন এই ভোটগুলো- এমন হাস্যাত্নক চুলচেরা বিশে­ষণও করছে অনেকে।

 


গত ২৬ ডিসেম্বর (রবিবার) ছিল চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচন।  উপজেলার পয়লা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী গাজীউর রহমান (রজনীগন্ধা) প্রতীক নিয়ে নির্বাচনে অংশগ্রহণ করেন।  নির্বাচনের ফলাফলে জানা যায়, তিনি পুরো ইউনিয়নে পেয়েছেন মাত্র ছয় ভোট। ৫টি কেন্দ্রে তিনি কোন ভোটই পাননি। পয়লা ইউনিয়নের ছোট পয়লা গ্রামের বাসিন্দা গাজিউর পেশায় তিনি একজন পশু চিকিৎসক।

 

পয়লা ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থী হারুন অর রশিদ ৬১৩৪ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।  তার নিকটতম প্রতিদ্বন্দী স্বতন্দ্র প্রার্থী শফিকুল ইসলাম মৃধা পেয়েছেন ৩৫৯২ ভোট। ৭ জন প্রার্থীর মধ্যে সর্বনিম্ন ভোট পেয়েছেন গাজীউর রহমান।

 

 

এতে ওই প্রার্থী তার জামানত হারাবেন বলে জানিয়েছেন নির্বাচন কর্মকর্তা। উপজেলা নির্বাচন কর্মকর্তা মোসাম্মৎ ফেরদৌসী বেগম এই ফলাফলের সত্যতা স্বীকার করে জানান, পয়লা ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী ছিলেন গাজীউর রহমান। তার প্রতীক ছিল রজনীগন্ধা। তার প্রাপ্ত ভোট সংখ্যা ৬।

 

এ বিষয়ে মুঠোফোনে প্রার্থী গাজীউর রহমান বলেন, আমি কত ভোট পেয়েছি, তা আমার জানান নেই। চেষ্ট করতে করতে একদিন দিন জয় হবে। ভাই, আমি একটু বিজি আছি। পরে কথা বলি।

 

এলাকাবাসী জানান, এলাকায় তার ছিল কিছু পোস্টার।  ছিল প্রচারণাও।  কিন্তু কেন তিনি এমন কম ভোট পেলেন তা জানা নেই। শুধু ঘিওর নয় মানিকগঞ্জ জেলাতেও ইতিপূর্বে কোন চেয়ারম্যান প্রার্থী এত রেকর্ড পরিমাণ কম ভোট পেয়েছেন কিনা তার সদুত্তর দিতে মিলেনি।

Facebook Comments Box

Posted ৮:৩৬ পূর্বাহ্ণ | বুধবার, ২৯ ডিসেম্বর ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com