শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঠাকুরগাঁওয়ে সম্প্রদায়িক হামলার প্রতিবাদে হিন্দু মহাজোটের মানববন্ধন

সাইমন হোসেন, ঠাকুরগাঁও প্রতিনিধি   |   শুক্রবার, ১৩ আগস্ট ২০২১ | প্রিন্ট  

ঠাকুরগাঁওয়ে সম্প্রদায়িক হামলার প্রতিবাদে হিন্দু মহাজোটের মানববন্ধন

সাম্প্রদায়িক হামলার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ আয়োজন করে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট ঠাকুরগাঁও জেলা শাখা। ১৩ (আগষ্ট) শুক্রবার সকালে পৌর শহরে চৌরাস্তায় ঘণ্টাব্যাপী এ কর্মসূচির পালিত হয়।

 


এসময় খুলনার রূপসা উপজেলার শিয়ালী গ্রামে অর্ধ শতাধিক হিন্দু পরিবারে হামলা, মন্দির দোকানপাট ও ঘরবাড়ি ভাঙচুর এবং সাভারে অধ্যক্ষ মিন্টু চন্দ্র মন্ডলের নৃশংস হত্যার প্রতিবাদে এই মানববন্ধন সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

উক্ত বিক্ষোভ সমাবেশে অনুষ্ঠানে বক্তব্য রাখেন,  হিন্দু মহাজোট ঠাকুরগাঁও জেলার সভাপতি গৌরহরি বর্মণ , সাধারণ সম্পাদক অরুন কুমার রায়, যুব মহাজোট সভাপতি জয় মহন্ত অলক, সাধারণ  সম্পাদক উত্তম কুমার রায় , ছাত্র মহাজোট সভাপতি অখিল বর্মণ , সিনিয়র সভাপতি প্রনয় কুমার বাপ্পী , সদর উপজেলার মহাজোট সভাপতি উৎপল কুমার বর্ধন , সাধারণ সম্পাদক ডাঃ জগদীশ কুমার রায় , বালিয়াডাঙ্গী উপজেলার সভাপতি প্রভাত কুমার সিং সাধারণ সম্পাদক সুজন কুমার ঘোষ, পীরগঞ্জ উপজেলা সভাপতি সুকুমার রায় , সাধারণ  সম্পাদক রামকৃষ্ণ রায়, হরিপুর উপজেলা সভাপতি চন্দ কুমার মন্টু , সাধারণ সম্পাদক রামায়ন রায় সহ জেলার সকল হিন্দু সম্প্রদায়ের মানুষ ও গনমাধ্যম কর্মীরা।

 

এসময় বক্তারা বলেন, অবিলম্বে হামলার সুষ্ঠু তদন্ত করে দোষী ব্যক্তিদের যত দ্রুত সম্ভব আইনের আওতায় আনতে হবে তা না হলে সামনে আরো কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন নেতারা।

Facebook Comments Box

Posted ৮:৩৯ অপরাহ্ণ | শুক্রবার, ১৩ আগস্ট ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com