শনিবার ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস পুকুরে, নিহত ৭

ডেস্ক রিপোর্ট   |   রবিবার, ১৫ আগস্ট ২০২১ | প্রিন্ট  

চকরিয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাস পুকুরে, নিহত ৭

কক্সবাজারের চকরিয়ার বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লেগে রাস্তার পাশের ডোবায় পড়ে মাইক্রোবাসের ছয় যাত্রীসহ ৭ জনের মৃত্যু হয়েছে। ১৫ আগস্ট (রোববার) বেলা সোয়া ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। উদ্ধার কাজে নিয়োজিত চকরিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোশাররফ হোসেন জানান, দুর্ঘটনায় যারা প্রাণ হারিয়েছেন তাদের একজন ঘটনাস্থলে এবং বাকি ছয়জন হাসপাতালে নেওয়ার পর মারা যান। তবে, হতাহতদের পরিচয় তৎক্ষণাৎ নিশ্চিত করতে পারেননি তিনি।

 


প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এসআই মোশাররফ জানান, চট্টগ্রামমুখী প্রাইভেট মাইক্রোবাসটি কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া ভেন্ডিবাজার এলাকায় পৌঁছালে এক পথচারীকে বাঁচাতে গিয়ে সড়কের পাশে একটি বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা মারে। এতে নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসটি সড়কের পাশে ডোবায় পড়ে ডুবে যায়। প্রত্যক্ষদর্শীরা দ্রুত গাড়িটি টেনে তোলার চেষ্টা করে।

 

দুর্ঘটনার খবর পেয়ে চকরিয়া থানার একটি টিম ঘটনাস্থলে এসে উদ্ধার কাজে অংশ নেয়। কিন্তু ডুবে যাওয়া গাড়ির দরজা-জানালা ভেতর থেকে বন্ধ থাকায় আটকা পড়াদের বের করতে বেগ পেতে হয়। অনেক চেষ্টার পর তাদের বের করা হয়। ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। গাড়িতে থাকা বাকিদের আহত অবস্থায় হাসপাতালে নেওয়ার পর ছয়জনের মৃত্যু হয়।

 

Facebook Comments Box

Posted ১২:৫০ অপরাহ্ণ | রবিবার, ১৫ আগস্ট ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com