বৃহস্পতিবার ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ফরিদপুরের শেখ রাসেল স্কুল এন্ড কলেজে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

আজিজুর রহমান, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:   |   রবিবার, ২৪ মার্চ ২০২৪ | প্রিন্ট  

ফরিদপুরের শেখ রাসেল স্কুল এন্ড কলেজে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

ফরিদপুরের শেখ রাসেল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের মাঝে আমেনা-রশিদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইদ্রিস আলী মোল্যা ও রোটারী ক্লাব অফ ঢাকা ইষ্ট এর সৌজন্যে শিক্ষা সামগ্রী হিসাবে স্কুলব্যাগ,কলম, পেন্সিল,স্কেল, ইরেজার, শার্প নার বিতরণ করা হয়েছে।

(২৪ মার্চ) রবিবার সকাল ৯ টায় ফরিদপুর হাউজিং এস্টেটে প্রতিষ্ঠান চত্বরে ৩৬৭ জন শিক্ষার্থীর মাঝে এই শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।


এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক (ডিসি) কামরুল আহসান তালুকদার। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আমেনা-রশিদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও অত্র প্রতিষ্ঠানের দাতা সদস্য ইদ্রিস আলী মোল্যা, অত্র বিদ্যালয়ের অধ্যক্ষ সুব্রত কুমার মিত্র, গভানিংবডির সদস্য বীর মুক্তিযোদ্ধা ডাঃ এম,এ জলিল, শাহীন চৌধুরী, মোস্তাফিজুর রহমান লাভলু প্রমুখ।

এসময় আমেনা-রশিদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইদ্রিস আলী মোল্যা শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা সবাই ভালমতো পড়াশুনা করবা। বাবা-মায়ের কথা শুনে চলবা। তোমাদের রেজাল্ট যদি ভালো হয় আগামীতে তোমাদের মাঝে আরো ভালো উপহার দেওয়া হবে।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার পিএএ বলেন, আমি ধন্যবাদ জানাই আমেনা রশিদ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ইদ্রিস আলী মোল্যাকে তার এই মহতী উদ্যোগের জন্য। সমাজে তার মতো ভালো মানুষের খুব দরকার। আমি সমাজের বৃত্তবানদের আহব্বান জানাবো আপনারাও সমাজের ভাল কাজের জন্য ভুমিকা রাখুন।

Facebook Comments Box

Posted ৪:১০ অপরাহ্ণ | রবিবার, ২৪ মার্চ ২০২৪

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com