বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মেহেদী হাসান ফুলবাড়ি দিনাজপুর প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০২৩ | প্রিন্ট  

 

দিনাজপুরের ফুলবাড়ীতে যাত্রীবাহীবাস ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে ২৫জন আহত হয়েছে। বুধবার (২৩আগষ্ট) রাত সাড়ে ৮ টায় উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের নারায়নপুর এলাকায় দিনাজপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়সুত্রে জানা গেছে, বুধবার রাত সাড়ে ৮ টারদিকে গুড়িগুড়ি বৃষ্টি মধ্যে দিনাজপুর থেকে ছেড়ে আসা (ঢাকা মেট্রো-২০-৯৯-৯৩) মালবাহী একটি ট্রাক বিরামপুর অভিমুখে যাওয়ার পথে অপরদিক থেকে আসা (ঢাকা মেট্রো-ব ১৫-২৫-৯৩) চিশতিয়া যাত্রীবাহী বাস ফুলবাড়ী অভিমুখে যাওয়ার সময় উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের নারায়নপুর এলাকায় দিনাজপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কে সাইড নেওয়ার সময় নিয়ন্ত্রন হারিয়ে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে দুটি গাড়ীর সামনেদিক দুমড়ে মুচড়ে যায় এবং বাসে থাকা যাত্রী সহ ২৫ আহত হয়। খবর পেয়ে ফুলবাড়ী ফায়ার সার্ভিস এর একটি দল ও ফুলবাড়ী থানা পুলিশ ঘটনা স্থল থেকে আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এদের মধ্যে আবু রিয়াদ ও ছানোয়ার নামে দুই বাসযাত্রীর অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের দিনাজপুর এমআব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষের ঘটনায় বেশ কিছু লোক আহত হয়েছে। তবে কারো তেমন বড় ধরণের ক্ষতি হয়নি। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে আহতদের উদ্ধার করে গাড়ী গুলো হেফাজতে নিয়েছে,গাড়ী চালকদের পাওয়া যায়নি।


Facebook Comments Box

Posted ৪:৪৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com