রবিবার ১৫ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩১শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ

সুষম বন্টনও বাস্তবায়নের আহ্বান বাণিজ্য প্রতিমন্ত্রী

মোঃ মাসউদুর রহমান   |   সোমবার, ০৮ জুলাই ২০২৪ | প্রিন্ট  

সুষম বন্টনও বাস্তবায়নের আহ্বান বাণিজ্য প্রতিমন্ত্রী

বানিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী সুষম বন্টন ও বাস্তবায়নের প্রতি গুরুত্ব দিয়েছেন। বন্টন ও বাস্তবায়ন সঠিক হলে সার্বিক উন্নয়ন ত্বরান্বিত হবে। তিনি বলেন, আমাদের উন্নয়ন একটি চলমান প্রক্রিয়া। স্থানীয় উন্নয়নে উপজেলা ও ইউনিয়ন পরিষদের ভূমিকা অপরিসীম।

রবিবার ৭ জুলাই সকালে নাগরপুর উপজেলা প্রশাসন আয়োজিত ৬ষ্ট উপজেলা পরিষদের প্রথম সভায়  প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন বানিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু এমপি।


নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রেজা মো. গোলাম মাসুম প্রধানের সভাপতিত্বে উপজেলা সভাকক্ষে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) দ্বীপ ভৌমিক, উপজেলা পরিষদের চেয়ারম্যান ব্যারিষ্টার শালমান শামস (জিৎ), ভাইস চেয়ারম্যান মো. ফারুক হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান জরিনা বেগম, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. রোকনুজ্জামান খান, প্রানী সম্পদ কর্মকর্তা মো. মাহাবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভার:) মো. আনিসুর রহমান আনিস, নাগরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) এইচএম জসিম উদ্দিনসহ ১২ ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলার বিভিন্ন দপ্তরের প্রধানগণ।

প্রতিমন্ত্রী আরো বলেন, বন্যা কবলিত এলাকার ইউনিয়নের চেয়ারম্যানদের সার্বক্ষনিক মনিটরিং করার আহবান জানান। কোথাও বন্যায় ক্ষতিগ্রস্থ হলে তাৎক্ষনিক ভাবে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেন। আলোচনা শেষে উপজেলার প্রান্তিক কৃষকদের মাঝে সার বীজ বিতরণ করেন প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু।

Facebook Comments Box

Posted ৯:০৭ পূর্বাহ্ণ | সোমবার, ০৮ জুলাই ২০২৪

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com