রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সালথায় সড়ক দূর্ঘটনায় আহত ৬

আজিজুর রহমান সালথা ফরিদপুর প্রতিনিধি   |   মঙ্গলবার, ৩০ মে ২০২৩ | প্রিন্ট  

সালথায় সড়ক দূর্ঘটনায় আহত ৬

 

 


ফরিদপুরের সালথায় ট্রাক ও ইজিবাইক মুখোমুখি সংঘর্ষ ৬জন আহত হয়েছে। মঙ্গলবার (৩০ মে) সকাল ১০টার দিকে উপজেলার গট্টি ইউনিয়নের মাদ্রাসা গট্টি মোড়ে এ দূর্ঘটনা ঘটে।

 

আহতরা হলেন, উপজেলার ভাওয়াল ইউনিয়নের পুরুরা গ্রামের মৃত মুহাজ্জেন মোল্লার ছেলে মোঃ শহীদ মোল্লা (৬০) তার ছেলে মোঃ জাবের আলী (২৪), তার মেয়ে জাবেদা আক্তার (৮) মোছাঃ হুমায়রা, আমির হোসেনের মেয়ে আবু হুরায়রা (০৫), ইয়াদ আলীর মেয়ে জান্নাতি আক্তার (২২)। আহতদের কে গুরুতর আহত অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা। তবে এদের মধ্যে জাবেদ আলী ও জান্নাতির অবস্থা খুবই আশঙ্কাজনক।

 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ফরিদপুরের দিক থেকে আসা ইজিবাইক ও সালথা থেকে ছেড়ে যাওয়া ট্রাক সকাল ১০টার দিকে মাদ্রাসা গট্টি মোড় এলাকায় পৌঁছালে  ট্রাক (ঢাকা মেট্রো ড ১৪৬১৪৫) ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হলে ইজিবাইকটি দুমড়ে- মুচড়ে যায়। ইজিবাইকের চালকসহ ৬জন যাত্রী আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। এসময় ট্রাকের চালক ও হেলপার ঘটনা স্থল থেকে পালিয়ে যায়।

 

এ ব্যাপারে সালথা থানার এস আই হালিম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ট্রাক ও ইজিবাইক উদ্ধার করে থানায় আনা হয়েছে।  সড়ক দুর্ঘটনায় আহতদের চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

Facebook Comments Box

Posted ১০:১৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ৩০ মে ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com