শুক্রবার ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত,আহত ১

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর ২০২১ | প্রিন্ট  

ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত,আহত ১

মনজু হোসেন, পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড়ের সদর উপজেলায় ট্রাকের ধাক্কায় আলিম ইসলাম (২০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় মোজাফফর হোসেন (২০) নামে আরও একজন আহত হয়েছেন।


 

আজ বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যা ৭টায় জেলার সদর উপজেলাধীন সাতমেড়া ইউনিয়নের সাড়ে নয় মাইল এলাকায় পঞ্চগড়-বাংলাবান্ধা জাতীয় মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

 

জানা গেছে, নিহত আলিম ইসলাম জেলার দেবীগঞ্জ উপজেলার গরাগমা এলাকার সামসুল হকের ছেলে। পেশায় তিনি একজন ট্রাক্টর চালক এবং আহত মোজাফফর জেলার সদর উপজেলার সাতমেড়া ইউনিয়নের বিরাজোত এলাকার শহিদুল ইসলামের ছেলে।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় কাজ শেষ করে আলিম ও মোজাফফর মোটরসাইকেল যোগে বিরাজোত এলাকা থেকে দশমাইল বাজারে চা খাওয়ার জন্য বের হয়। পরে সাড়ে নয়মাইল এলাকায় গেলে পঞ্চগড়গামী একটি ট্রাক সড়কে নষ্ট হয়ে পড়ে তাকা পিকআপকে পাশ কাটতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এসময় সড়কে ছিটকে পড়ে আলিম ও মোজাফফর।

 

পরে স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের দুজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক আলিমকে মৃত ঘোষণা করেন এবং মোজাফফরের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

 

তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম খাঁন ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে চালক পালাতক রয়েছে।

Facebook Comments Box

Posted ৯:৫০ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com