শুক্রবার ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় রাজস্ব কর্মকর্তার মৃত্যু

উপজেলা প্রতিনিধি   |   রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১ | প্রিন্ট  

ফুলবাড়ীতে সড়ক দুর্ঘটনায় রাজস্ব কর্মকর্তার মৃত্যু

অফিস থেকে বাড়ি যাওয়ার পথে ট্রাকের সাথে মোটরসাইকেলের ধাক্কা লেগে দিনাজপুরের ফুলবাড়ীতে  সড়ক দুর্ঘটনায় রাজস্ব কর্মকর্তা শাহাদৎ হোসেন (৪০) নিহত হয়েছেন। এঘটনায় আমিনুল ইসলাম(৫৫) নামের এক সহকারী রাজস্ব কর্মকর্তা ও সিপাহী হরিদাশ চন্দ্র (৩৯)আহত হয়েছেন।

শনিবার (১৮ সেপ্টেম্বর) রাত সাড়ে ৬টার দিকে ফুলবাড়ী রেলগেট এলাকায় এই দুর্ঘটনটি ঘটে।নিহত  শাহাদাৎ হোসেন ঠাকুরগাঁও জেলার রানীসংকৈল উপজেলার কাশিপুর ইউনিয়নের কাদিহাট গ্রামের আলহাজ্ব সুলতান আলীর ছেলে।সৈয়দপুরে তিনি পরিবার নিয়ে বসবাস করতেন।


বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভার প্রাপ্ত  কর্মকর্তা (ওসি) আশ্রাফ ইসলাম।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি জানান,সাহাদৎ হোসেন দিনাজপুরের হিলি স্থলবন্দরের সহকারী রাজস্ব কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। সন্তানের অসুস্থতার কথা শুনে শনিবার বিকেলে অফিস  শেষে  মোটরসাইকেল যোগে সৈয়দপুরে পরিবারের কাছে যাওয়ার উদ্দ্যোশে রওনা দেন তিনি। বাড়ী যাবার পথে ফুলবাড়ী রেলক্রসিং এলাকায়  ভ্যানের সাথে ধাক্কা খেয়ে  ছিটকে গিয়ে  মধ্যপাড়া থেকে ছেড়ে  আসা পাথর বোঝাই( ঢাকা মেট্রো -ট ২৪-০০-৯২)

ট্রাকের পিছনে চাকায় চাপা পড়ে যায় এবং এসময় ঘটনাস্থলেই তিনি মারা যান। এসময়  আহত অবস্থায় উদ্ধার করে সহকারী রাজস্ব কর্মকর্তা আমিনুল ইসলাম ও সিপাহী হরিদাশকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে  প্রাথমিক চিকিৎসা শেষে তাদের ছেড়ে দেওয়া হয়।

এ ঘটনায় ট্রাকের চালক রাজু(৩১)কে আটক  করা হয়েছে,লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে এবং পাথর বোঝাই ট্রাকটি  আটক করা হয়েছে।  এঘটনায় থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

Facebook Comments Box

Posted ১:১২ অপরাহ্ণ | রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  
এম আজাদ হোসেন প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com