শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সালথায় জাতীয় শোক দিবস ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন উপলক্ষ্যে প্রস্তুতি সভা

আজিজুর রহমান সালথা ফরিদপুর প্রতিনিধি   |   বৃহস্পতিবার, ০৩ আগস্ট ২০২৩ | প্রিন্ট  

সালথায় জাতীয় শোক দিবস ও শেখ কামাল এর জন্মবার্ষিকী পালন উপলক্ষ্যে প্রস্তুতি  সভা

 

 


ফরিদপুরের সালথায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮ তম শাহাদত বার্ষিকীতে “জাতীয় শোক দিবস” ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯৩ তম জন্মবার্ষিকী এবং শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৪ তম জন্মবার্ষিকী পালন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০৩ আগস্ট) বেলা ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে নির্বাহী অফিসারের কার্যালয়ে এই প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়।

 

উপজেলা নির্বাহী অফিসার মো. আক্তার হোসেন শাহীনের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াদুদ মাতুব্বর।

 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান ফকির মিয়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কাজী আব্দুল মমিন, কৃষি কর্মকর্তা (কৃষিবিদ) সুদর্শন শিকদার, মাধ্যমিক শিক্ষা অফিসার বিনয় কুমার চাকী, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পরিতোষ বাড়ৈ, যুব উন্নয়ন কর্মকর্তা আহসান মোস্তফা কামাল, মহিলা বিষয়ক কর্মকর্তা ফেরদৌস আরা ডলি, সালথা থানার উপপরিদর্শক (এস আই) সৈয়দ আওলাদ হোসেন প্রমুখ। এছাড়াও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

প্রস্তুতিমূলক সভায় যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৮তম শাহাদাত বার্ষিকীতে জাতীয় শোক দিবস ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর জন্মবার্ষিকী এবং শহীদ শেখ কামাল এর  জন্মবার্ষিকী পালনের জন্য বিভিন্ন কর্মসূচির ব্যাপারে সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

Facebook Comments Box

Posted ১২:৫৭ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৩ আগস্ট ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com