বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সালথায় আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা দিলেন কাজী আব্দুস সোবহান

আজিজুর রহমান সালথা (ফরিদপুর) প্রতিনিধি   |   শুক্রবার, ০৪ আগস্ট ২০২৩ | প্রিন্ট  

সালথায় আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবারকে আর্থিক সহায়তা দিলেন কাজী আব্দুস সোবহান

 

 


ফরিদপুরের সালথা উপজেলার ভাওয়াল ইউনিয়নের উত্তর পুরুরা সাধু পাড়া গ্রামে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের পাশে দাঁড়ালেন রিয়া রথিন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ফরিদপুর জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতি কাজী আব্দুস সোবহান। শুক্রবার (০৪ আগস্ট) দুপুরে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ক্ষতিগ্রস্থ বাড়িঘর পরিদর্শন করেন এবং তাদের হাতে নগত অর্থ তুলে দেন। হঠাৎ তাকে পেয়ে আবেগ আপ্লুত হয়ে পড়েন ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা। মানবতার ফেরিওয়ালা কাজী আব্দুস সোবহান ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের সদস্যদের মাথায় হাত বুলিয়ে সান্ত্বনা দেন। এর আগে সালথা সদর বাজারের জামেমসজিদের নবনির্মিত ভবনের জন্য নগদ অর্থ প্রদান করেন।

 

এসময় কাজী আব্দুস সোবহান বলেন, অনেকেই জানে আমি ব্যক্তিগত তহবিল থেকে সাহায্য দিয়ে থাকি। আমার নিজস্ব প্রতিনিধি আছে নিজস্ব টিম আছে তারা ইনভেস্টিগেশন করেন।  স্থানীয় সাংবাদিকরা  আমার টিম কে জানিয়েছেন একজন  শরীরীক ও বাকপ্রতিবন্ধী অসহায় পরিবারের তিনটি রান্নাঘর ও চারটি ছাগল পুড়ে গেছে। একদিন পরে আমরা এসেছি তার ৪টা ছাগল কিনতে যে পরিমাণ অর্থ দরকার সেই পরিমাণ অর্থ তাকে দিয়েছি। এক বছর আগে একজন সাংবাদিক ভাই আমাকে প্রশ্ন করে ছিলেন ভাই নমিনেশন না পেলে আপনি কি মানুষের পাশে দাঁড়াবেন? তিনি  উত্তরে বলেন,  আমি নির্বাচন করি বা না করি নমিনেশন পাই আর না পাই সব সময় আমি মানুষের পাশে থাকবো। তিনি আরও বলেন, সকলেই আমার জন্য দোয়া করবেন যতদিন আমি বেচে আছি আমি যেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনীতি করতে পারি। আমি যেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারন করতে পারি। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নৌকার পক্ষে ভোট চাইতেছি গণসংযোগ করতেছি। শেখ হাসিনার কোন বিকল্প নাই নৌকার বিকল্প নাই নৌকা আসলে উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।

 

উল্লেখ, গত মঙ্গলবার (১ আগস্ট) উপজেলার ভাওয়াল ইউনিয়নের উত্তর পুরুরা সাধু পাড়া  গ্রামে  শারীরীক ও বাকপ্রতিবন্ধী মো. খোরশেদ মাতুব্বরের বাড়িতে রাত ১১টার দিকে মশার কোয়েল থেকে আগুন লেগে এতে রান্নাঘরসহ চারটি ছাগল পুড়ে ছাই হয়ে যায়।

Facebook Comments Box

Posted ৫:৩০ অপরাহ্ণ | শুক্রবার, ০৪ আগস্ট ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com