বুধবার ৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সামাজিক সংগঠন ধূমকেতুর কম্বল বিতরণ

ডেস্ক রিপোর্ট   |   রবিবার, ০১ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট  

সামাজিক সংগঠন ধূমকেতুর কম্বল বিতরণ

মানিকগঞ্জ প্রতিনিধিঃ হিম হিম ঠান্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় মানুষকে উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে  মানিকগঞ্জের  ঐতিহ্যবাহী সামাজিক সাংস্কৃতিক সংগঠন ধূমকেতু তাদের পাশে।


শনিবার রাত ১০ টায় মানিকগঞ্জ বাসস্ট্যান্ড, ল,কলেজ, সদর হাসপাতাল ও শহরের বিভিন্ন জায়গায় খোলা আকাশের নিচে ঘুমন্ত  ভাসমান   শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করে ধূমকেতু ।

কম্বল বিতরণে উপস্থিত ছিলেন ধূমকেতু মানিকগঞ্জের সভাপতি মাহবুব আলম রাসেল, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, সহ সভাপতি হাদিউজ্জামান হাদী, চঞ্চল চন্দ্র দাস, আরিফুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক আবু ইউসুফ প্রমূখ।

এ সময়  ধূমকেতুর সভাপতি মাহবুব আলম রাসেল বলেন আমরা অন্যান্য সামাজিক কাজের পাশাপাশি  প্রতিবছর শীতের সময় ভ্রাম্যমান মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করে থাকি।আমরা রাতে শহরের বিভিন্ন এলাকা ঘুরে দেখেছি বহু মানুষ খোলা আকাশের নিচে প্রচন্ড শীতে জুবুথুবু হয়ে শীতে কষ্ট করছে। তাদেরকে শীতবস্ত্র দিয়ে কিছুটা শীত নিবারনের চেষ্টা করছি আমরা।আমাদের এই কার্যক্রম চলমান থাকবে।  সমাজের বিত্তবানদের অসহায় মানুষের পাশে দ্বাড়ানোর আহবান জানান তিনি।

Facebook Comments Box

Posted ৭:৫২ অপরাহ্ণ | রবিবার, ০১ জানুয়ারি ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com