সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা ও মিথ্যা অভিযোগ ছরানোর প্রতিবাদে মানববন্ধন

সাইমন হোসেন ঠাকুরগাঁও প্রতিনিধি   |   সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩ | প্রিন্ট  

সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা ও মিথ্যা অভিযোগ ছরানোর প্রতিবাদে মানববন্ধন

 

ঠাকুরগাঁওয়ে বাংলাদেশ প্রতিদিন ও নিউজ টুয়েন্টিফোরের সাংবাদিক আব্দুল লতিফ লিটুর উপর সন্ত্রাসী হামলা ও তার নামে মিথ্যা অভিযোগ ছড়ানোর প্রতিবাদে মানববন্ধন করেছে জেলার কর্মরত সাংবাদিকরা।


 

সোমবার (৩০ জানুয়ারী) সকাল ১১ টায় পৌর শহরের চৌরাস্তায় ঠাকুরগাঁও রিপোটার্স ইউনিটি সহ বিভিন্ন সংগঠনের ব্যানারে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

 

উক্ত মানববন্ধন কর্মসূচিতে ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনছুর আলীর সভাপতিত্বে অন্যান্যের মত বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, সিনিয়র সাংবাদিক বিশাল রহমান, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আব্দুল আওয়াল, সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, ঠাকুরগাঁও রিপোটার্স ইউনিটির সভাপতি আব্দুল লতিফ লিটু, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ঠাকুরগাঁও সাংবাদিক ফোমারের সভাপতি তানভির হাসান তানু সহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট, অনলাইন ও ইলেকট্রিক মিডিয়ায় সাংবাদিকরা।

 

বক্তারা বলেন, একটি কুচক্রী মহল সাংবাদিকদের পিছনে লেগেই আছে। গত কয়েকদিন আগে শহরের শীবগঞ্জ এলাকায় সাংবাদিক লিটুর উপর যে ন্যাক্কারজনক হামলা করা হয় তা আসলেই অনাকাঙ্খিত। এটি স্বাধীন সাংবাদিকতা হরণ। তারা এই হামলার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান। সেই সাথে কে বা কারা এর সাথে জড়িত বিষয়টি সুষ্ঠু তদন্ত করে আগামী ৭২ ঘন্টার মধ্যে অপরাধীদের আইনের আওতায় এনে কঠিন শাস্তির দাবি জানান। অন্যথায় আরো কঠোর আন্দোলনের হুশিয়ারি জানান। পরে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন সাংবাদিকরা।

Facebook Comments Box

Posted ১:৫৬ অপরাহ্ণ | সোমবার, ৩০ জানুয়ারি ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com