বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মায়ের উপর রাগ করে গলাই ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা

মোঃ শরিফুল ইসলাম নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ১১ জুলাই ২০২৩ | প্রিন্ট  

মায়ের উপর রাগ করে গলাই ফাঁস দিয়ে কিশোরের আত্মহত্যা
  1. মানিকগঞ্জে ঘিওর  উপজেলার আঙ্গুরপাড়া গ্রামে  মায়ের উপর অভিমান করে গলাই ফাঁস দিয়ে সিফাত (১৪) নামে এক কিশোর আত্মহত্যা করেছে।
  2. সিফাত ঘিওর উপজেলার বালিয়াখোরা ইউনিয়নের আঙ্গুর পাড়া গ্রামের মোঃ হোসেন মিয়ার ছেলে এবং বালিয়াখোরা ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীতে পড়াশোনা করতো।
  3. পরিবারের সদস্যরা জানায়,  (সোমবার ১০জুলাই)   দুপুরে খাবার নষ্ট করায়। এ নিয়ে সিফাতের মা তাকে বকাঝকা করে।এতে মায়ের উপর অভিমান করে বিকেলে সবার অজান্তে তাদের বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে পুখুরিয়া চকের মাঝখানে ডাঙ্গার চালায় হিজুল গাছের সাথে ওড়না দিয়ে গলায় পেচিয়ে আত্মহত্যার করে সিফাত।
  4. এসময় তার মা ভাই এলাকাবাসী  অনেক খোঁজাখুঁজি মাইকিং করে সিফাতের খোঁজ চালায়। পুখুরিয়া চকে কাজ করতে থাকা কিছু কৃষকের মাধ্যমে জানতে পারে সিফাতকে ডাঙ্গার ওইদিকে যেতে দেখেছি পরে আনুমানিক সন্ধ্যা ৮ ঘটিকার সময় এলাকার লোকজন সহ ছেলের মামা ডাঙ্গার চালায় গিয়ে হিজুল গাছের সাথে ঝুলন্ত অবস্থায় দেখে থানায় ফোন দেয়।
  5. ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃআমিনুর রহমান  প্রাথমিক তদন্তে জানা যায়,বিভিন্ন সময় মা বকাঝকা করতেন এবং আজও খাবার নষ্ট করা নিয়ে তাদের মধ্যে রাগারাগি হয়।আর এই অভিমান থেকে আত্মহত্যা করে থাকতে পারে বলে জানতে পেরেছি। কোন অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।
Facebook Comments Box

Posted ২:০৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ১১ জুলাই ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com