রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

মানিকগঞ্জে অটোরিকশার ধাক্কায় শিশু ও বৃদ্ধা নিহত

আব্দুর রাজ্জাক, (মানিকগঞ্জ )   |   শুক্রবার, ১৪ অক্টোবর ২০২২ | প্রিন্ট  

মানিকগঞ্জে অটোরিকশার ধাক্কায় শিশু ও বৃদ্ধা নিহত

মানিকগঞ্জ সদর উপজেলায় সিএনজিচালিত একটি অটোরিকশার ধাক্কায় শিশু ও বৃদ্ধা নিহত হয়েছেন। শুক্রবার সকালে উপজেলার আটিগ্রাম ইউনিয়নের অনন্তপুর এলাকায় কাটিগ্রাম-আটিগ্রাম সড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু মারুফা আক্তার (৩) সদর উপজেলার আটিগ্রাম গ্রামের মাসুদ হোসেনের মেয়ে। নিহত বৃদ্ধা রহিমা বেগম (৮০) একই উপজেলার চরবিরাটি গ্রামের মৃত চান মিয়ার স্ত্রী। রহিমা বেগম সম্পর্কে  শিশু মারুফার মা আমেনা বেগমের  দাদী ।


 

পুলিশ নিহতদের স্বজন এবং স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে আটিগ্রাম গ্রামের বাড়ি থেকে শিশু মারুফাকে নিজ বাড়ি চরবিরাটি নিয়ে যাচ্ছিলেন বৃদ্ধা রহিমা। সকাল ১০টার দিকে কাটিগ্রাম-আটিগ্রাম সড়কের অনন্তপুর এলাকায় সড়কের পাশে শিশু মারুফাকে কোলে করে রহিমা দাঁড়িয়ে ছিলেন। এ সময় সিএনজিচালিত  দ্রুতগতির  একটি অটোরিকশা অপর একটি অটোরিকশাকে অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ওই বৃদ্ধা ও শিশুটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই শিশু মারুফা নিহত হয়। এর পর গুরুতর আহত অবস্থায় রহিমাকে জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে শারীরিক অবস্থার অবনতি হলে বেলা ১২টার দিকে তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রহিমার মৃত্যু হয়।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রউব সরকার বলেন, ওই অটোরিকশার চালক কে আটক করা হয়েছে। এ ব্যাপারে সড়ক নিরাপত্তা আইনে নিহত শিশুর বাবা মাসুদ হোসেন বাদি চালককে আসামি করে করেছেন।

#

Facebook Comments Box

Posted ৯:১৫ অপরাহ্ণ | শুক্রবার, ১৪ অক্টোবর ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com