বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ফুলবাড়ীতে ৪১ বোতল ফেন্সিগ্রীপ সহ এক মাদক কারবারি আটক

মেহেদী হাসান দিনাজপুর ফুলবাড়ি প্রতিনিধি   |   শুক্রবার, ০৭ জুলাই ২০২৩ | প্রিন্ট  

ফুলবাড়ীতে ৪১ বোতল ফেন্সিগ্রীপ সহ এক মাদক কারবারি আটক

 

দিনাজপুরের ফুলবাড়ী থানা পুলিশ অভিযান চালিয়ে ৪১ বোতল ফেন্সিগ্রীপ জব্দসহ হাফিজুর রহমান হাফিজ (৩৩) নামের এক মাদক কারবারিকে আটক করেছে।


বৃহস্পতিবার (৬ জুলাই) বিকেলে উপজেলার এলুয়ারি ইউনিয়নের সীমান্তবর্তী জলপাইতলী বাজার থেকে তাকে আটক করে পুলিশ। ধৃত মাদক কারবারিকে শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আটক মাদক কারবারি হাফিজুর রহমান হাফিজ ফুলবাড়ী উপজেলার এলুয়ারি ইউনিয়নের ঊষাহার (খিয়ারপাড়া) গ্রামের মো. আফিজ উদ্দিনের ছেলে।

থানায় দায়েরকৃত মামলা সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই আরিফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ সদস্য গত বৃহস্পতিবার (৬ জুলাই) বিকেলে উপজেলার এলুয়ারি ইউনিয়নের সীমান্তবর্তী জলপাইতলী বাজারে একটি যাত্রীবাহী অটো চার্জর গাড়ি থামানোর সংকেত দেয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়িতে অবস্থানকারী যাত্রী হাফিজুর রহমান হাফিজ তার সঙ্গে থাকা নিল রঙের ব্যাগ সড়কে ফেলে দিয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করেন। পুলিশ সদস্যরা তাকে ধাওয়া করে আটক করে। এ সময় নিল রঙের ব্যাগ তল্লাশী চালিয়ে ৪১ বোতল ফেন্সিগ্রীপ নামের মাদকদ্রব্য জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ৬১ হাজার ৫০০ টাকা।

এসআই আরিফুল ইসলাম বাদী হয়ে একই দিন সন্ধায় ফুলবাড়ী থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর ১৪ (খ) ধারা অনুযায়ী মামলা রুজু করেন। যার মামলা নং ২।

থানা পরিদর্শক (ওসি-তদন্ত) মো. শফিকুল ইসলাম বলেন, সে দীর্ঘদিন থেকে ভারতীয় ফেন্সিগ্রীপসহ অন্যান্য মাদক দ্রব্য বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিল। এব্যাপারে থানায় একটি মামলা রুজু করা হয়েছে। ধৃত মাদক কারবারী হাফিজুর রহমান এর বিরুদ্ধে ইতোপূর্বে ফুলবাড়ী সহ বিভিন্ন থানায় একাধিক মাদকের মামলা রয়েছে। মামলাগুলোর কয়েকটি চার্জসিট হওয়ায় সেগুলো আদালতে বিচারাধিন রয়েছে। শুক্রবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Facebook Comments Box

Posted ৭:২০ অপরাহ্ণ | শুক্রবার, ০৭ জুলাই ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com