রবিবার ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ফুলবাড়ীতে দুই পিকআপ মুখোমুখি সংর্ঘষে নিহত এক, ছয় ঘন্টাপর যানচলাচল স্বাভাবিক।

মেহেদী হাসান দিনাজপুর ফুলবাড়ি প্রতিনিধি   |   শনিবার, ০১ জুলাই ২০২৩ | প্রিন্ট  

ফুলবাড়ীতে দুই পিকআপ মুখোমুখি সংর্ঘষে  নিহত এক, ছয় ঘন্টাপর যানচলাচল স্বাভাবিক।

 

দিনাজপুরের ফুলবাড়ীতে নিয়ন্ত্রন হারিয়ে দুটি পিকআপের মুখোমুখি সংর্ঘর্ষে রহিমা বেগম (৩৬) নামে এক নারী নিহত। একই সাথে ট্রাক-পিকাপসহ সাতটি যানবহন খাদেপড়ে ৮জন আহত হয়েছে। এঘটনায় এলাকাবাসী ক্ষিপ্ত হয়ে সকাল ৬টা থেকে সড়কে যানচলাচল অবোরোধ করে,বেলা ১২টায় উপজেলা নির্বাহী অফিসারের হস্তক্ষেপে ছয় ঘন্টাপর যানচলাচল স্বাভাবিক হয়।


শনিবার ( ১জুলাই) ভোরে দিনাজপুর-গবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের উপজেলার বিজিবি ক্যাম্প সংলগ্ন ডাঙ্গাপাড়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত রহিমা বেগম দিনাজপুর জেলার কাহারোল উপজেলার পাহাড়পুর এলাকার আব্দুল খালেকের স্ত্রী।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাযায়, শনিবার ভোরে গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে ঢাকা থেকে ছেড়ে আসা (ঢাকা মেট্রো-ন-১৯-৪৭৭৩) একটি পিকাপ  কাহারোল যাওয়ার পথে উপজেলার ডাঙ্গাপাড়া নামকস্থানে বাঁক ঘোরানোর সময় নিয়ন্ত্রন হারিয়ে বিপরিত দিক থেকে আসা অপর একটি আমবাহী পিকাপের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এ ঘটনায় পিকাপের যাত্রী রহিমা বেগম (৩৬) নিহত হয়, এসময় একই পরিবারের তিনজন আহত হয়। একই সময় সংর্ঘষ লাগা পিকাপ দুটিকে সাইট দিতে গিয়ে আরো ৫টি পিকাপ, একটি যাত্রীবাহী বাস ও একটি ট্রাকসহ সাতটি যানবহন নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে একটি যাত্রীবাহী বাস ও একটি মালবাহী ট্রাক উল্টে যায় এবং একটি গাড়ী বিদ্যুতের খুটির সাথে ধাক্কা লেগে বিদ্যুতের খুটি ভেঙ্গে যায়। এতে করে ট্রকের চালক ও হেলপারসহ আরো ৫জন আহত হয়। আহতদের উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার ভূমি মুহাম্মাদ জাফর আরিফ চৌধুরী বলেন, দুর্ঘটনা কবলিত এলাকাবাসীরা মহাসড়কে গতিরোধক স্থাপনের দাবী জানিয়েছেন, বিষয়টি জেলা প্রশাসকনহ সড়ক ও জনপদের সাথে কথা বলে গতিরোধন স্থাপনের ব্যবস্থা করা হচ্ছে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশ্রাফুল ইসলাম জানান, দুর্ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় বাসীন্দারা সড়ক অবোরোধ করে গতিরোধক স্থাপনের দাবী জানালে, উপজেলা ও জেলা প্রশাসন সড়কে গতিরোধক স্থাপনের আশ্বাস দেয়ায় এলাকাবাসী সড়ক অবোরোধ প্রত্যাহার করে নেয়, এতে সড়কে যানচলাচল সাভাবিক হয়। নিহত রহিমা বেগমের মরাদেহ উদ্ধার করে তার পরিবারের নিকট হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

Facebook Comments Box

Posted ৯:২৮ অপরাহ্ণ | শনিবার, ০১ জুলাই ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com