মঙ্গলবার ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

দৌলতপুরে ওসি’র বিরুদ্ধে মানববন্ধনের ডাক দিয়ে মাইকিং করছে বীর মুক্তিযোদ্ধাগন

ডেস্ক রিপোর্ট   |   শনিবার, ০৬ এপ্রিল ২০২৪ | প্রিন্ট  

দৌলতপুরে ওসি’র বিরুদ্ধে মানববন্ধনের ডাক দিয়ে মাইকিং করছে বীর মুক্তিযোদ্ধাগন

ছবির ক্যাপশন: ওসির বিরুদ্ধে দুর্ব্যবহার ও অবহেলার অভিযোগে মানববন্ধনের ডাকে মাইকিং।

দৌলতপুর (কুষ্টিয়া) সংবাদদাতা:
কুষ্টিয়ার দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রফিকুল ইসলামের বিরুদ্ধে বীর মুক্তিযোদ্ধাদের সাথে দুর্ব্যবহার ও অবহেলার প্রতিবাদে আগামী ৮ এপ্রিল সোমবার সকাল ৯ঘটিকার সময় উপজেলা পরিষদ চত্বরে মানবন্ধবন ও প্রতিবাদ সভার ডাক দিয়ে মাইকিং বের করেছে অত্র উপজেলার বীর মক্তিযোদ্ধাগন।
শনিবার দিনব্যাপি উপজেলার বিভিন্ন অঞ্চলে এই মাইকিং চলে বলে জানাযায়।
অটোইঞ্জিন চালিত একটি গাড়ীতে ওসির বিরুদ্ধে মাইকিংয়ে বলতে শোনাযায়, বিস্মিল্লাহির রহমানির রাহিম জয় বাংলা জয় বঙ্গবন্ধু মুক্তিযোদ্ধা জনতা গড়ে তোলো একতা দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রফিকুল ইসলাম ওসি বীর মুক্তিযোদ্ধাদের সাথে দুর্ব্যবহার ও অবহেলার প্রতিবাদে আগামী ৮এপ্রলি ২০২৪ খ্রি: তারিখে রোজ সোমবার সকাল ৯ঘটিকার সময় উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হবে। উক্ত প্রতিবাদ সভায় সকল বীর মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধার সন্তান, নাতী নাতনী এবং দৌলতপুর উপজেলার অবসরপ্রাপ্ত সৈনিক সংঘঠন সদস্যবৃদ্ধ মানববন্ধনে দলে দলে যোগদান করে বজ্রকন্ঠে আওয়াজ তুলুন ওসি রফিকুলের অপসারন চাই। উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করবেন দৌলতপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা জনাব মো: সেকেন্দার আলী।
এব্যাপারে উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সেকেন্দার আলীর সাথে কথা বললে তিনি জানান, আমাদের একজন মুক্তিযোদ্ধা ভাই মসলেম উদ্দিনকে কিছু সন্ত্রাসীরা দিনে দুপুরে মারপিট করে। তার বিচার চেয়ে আমরা ৭-৮জন বীর মুক্তিযোদ্ধা ওসি রফিকুলের কাছে যায়। থানায় তার রুমে প্রবেশ করলে দেখি যে তিনি চেয়ারের উপর পা রেখে সিগারেট টানছেন। আমাদের বসতেও বলেননি তিনি। তারপরেও আমার চেয়ারে বসে থাকি অনেক্ষন এক পর্যায়ে তার কাছে বিষয়টি খুলে বলার চেষ্টা করলে। তিনি হাতে সিগারেট টানতে টানতে আমাদের সাথে দুর্ব্যবহার করে চলে যেতে বলেন এবং কোর্টে বিচার চাইতে উপদেশ দেন তিনি।
মাইকিং এর বিষয় সম্পর্কে জানার জন্য ওসি রফিকুল ইসলাম এর কাছে ফোন করলে তিনি বলেন, আমি কোন অন্যায় কাজ করিনি আমি সব সময় অন্যায়ের বিপক্ষে এবং ন্যায়ের পক্ষে। তারপরেও যদি আমার বিপক্ষে কেও মানবন্ধন করে তাতে আমার কোন আপত্তি নাই বলে তিনি জানান।।

Facebook Comments Box


Posted ৭:৫১ অপরাহ্ণ | শনিবার, ০৬ এপ্রিল ২০২৪

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com