বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঘিওর ও শিবালয়ে স্বাস্থ্য সেবার মান উন্নয়নের লক্ষ্যে ব্যবস্থাপনা কমিটির সভা

ডেস্ক রিপোর্ট   |   মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩ | প্রিন্ট  

ঘিওর ও শিবালয়ে স্বাস্থ্য সেবার মান উন্নয়নের লক্ষ্যে ব্যবস্থাপনা কমিটির সভা

রামপ্রসাদ সরকার দীপু,স্টাফ রিপোর্টারঃ

মানিকগঞ্জের ঘিওর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেও হল রুমে আজ দুপুরে হাসপাতালে সুষ্ট ব্যবস্থাপনা ও চিকিৎসা সেবার মান উন্নোয়নের লক্ষ্যে ব্যবস্থাপনা কমিটির এক সভা অনুষ্ঠিত হয়েছে।


মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডেও পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয়ের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা হামিদুর রহমান, থানা অফিসার ইনচার্জ মোঃ আমিনুর রহমান, আওয়ামী লীগের সভাপতি আব্দুল আলীম মিয়া মিন্টু, সাধারন সম্পাদক মোঃ হামিদুর রহমান আলাই, মহীলা ভাইস চেয়ারম্যান কাজী মাহেলা, আবাসিক মেডিক্যাল অফিসার, ডাঃ বিপুল কুমার বালো, ঘিওর প্রেসক্লাবের সাধারন সম্পাদক রামপ্রসাদ সরকার দীপু প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাসিব আহ্সান।

এ ছাড়া শিবালয় স্বাস্থ্য কমপ্লেক্স হল রুমে হাসপাতালে সুষ্ট ব্যবস্থাপনা ও চিকিৎসা সেবার মান উন্নোয়নের লক্ষ্যে ব্যবস্থাপনা কমিটির এক সভা মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডেও পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। এ সময় বক্তব্য রাখেন শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহিদুর রহমান, আওয়ামী লীগ সাধারন সম্পাদক আব্দুল কুদ্দুছ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফজলে বারী ও ভাইস চেয়ারম্যান এ কে এম মিরাজ হোসেন লালন প্রমুখ।

এদিকে সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয় তার ব্যক্তিগত তহবিল থেকে ঘিওর সরকারি কলেজের আই এ ২ম বর্ষের শিক্ষার্থী সার্ভিক্যাল রোগে আক্রান্ত সাদিয়া আক্তারকে নগদ ২৫ হাজার টাকা এবং দৌলতপুরের ভররা গ্রামের অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ একটি পরিবারকে  নগদ ১০ হাজার টাকা প্রদান করেন।

 

 

Facebook Comments Box

Posted ৭:৪৭ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৮ মার্চ ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com