শুক্রবার ৩রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঘিওরে রাজকীয় বিদায়ে সিক্ত দুই পুলিশ কনস্টেবল

আব্দুর রাজ্জাক মানিকগঞ্জ প্রতিনিধি   |   রবিবার, ০৬ আগস্ট ২০২৩ | প্রিন্ট  

ঘিওরে রাজকীয় বিদায়ে সিক্ত দুই পুলিশ কনস্টেবল

 

ফুলসজ্জিত গাড়িতে চড়ে অবসরে গেলেন ঘিওর থানার দুই কনস্টেবল। শনিবার দুপুরে জমকালো আয়োজনের মাধ্যমে বিদায়ী সংবর্ধনা দেওয়া হয় তাদের।


 

 

এসময় বিদায়ী কনস্টেবলদের হাতে ফুল দিয়ে বিদায় জানান, অতিরিক্ত পুলিশ সুপার (শিবালয় সার্কেল) মারুফা নাজনীন, ঘিওর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আমিনুর রহমান সহ  অন্যান্য পুলিশ কর্মকর্তারা। পরে সকল পুলিশ সদস্যরা লাইনে দাঁড়িয়ে তাদের বিদায় সম্ভাষণ প্রদান করেন।

 

অবসরে যাওয়া পুলিশ কনস্টেবলরা হলেন মোঃ পান্নু মিয়া এবং  মোঃ আরিফ হোসেন। চাকরি জীবনে কনস্টেবল মোঃ আরিফ হোসেন ৩৮ বছর এবং মোঃ পান্নু মিয়া ৩৯ বছর পুলিশে কাজ করে গেছেন।

 

বিদায়কালে পুলিশের দুই কনস্টেব জানান, চাকরি জীবনের শেষ দিনে এমন সম্মান অনেক ভাগ্যের ব্যাপার। এমন বিদায় পেয়ে আমরা সত্যিই আনন্দিত। অবসরে যাওয়ার সময় এমন সম্মান দেয়ার জন্যে কর্মজীবনের শেষ কর্মস্থল ঘিওর থানার সব পুলিশ সদস্যকে ধন্যবাদ জানাই।

 

ঘিওর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আমিনুর রহমান বলেন, চাকরির শেষ দিন তাদের সম্মানে দুপুরে থানার পুলিশ সদস্যদের নিয়ে একসঙ্গে খাবারের আয়োজন করা হয়। এরপর বিকেলে তাদের বিদায়ী শুভেচ্ছা জানানোসহ, ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেওয়া হয়। পরে তাদের দু’জনকে সুসজ্জিত গাড়িতে করে নিজ নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়। প্রবীণ এই পুলিশ সদস্যের চাকরিজীবনের শেষ মুহূর্তটিকে স্মরণীয় করে রাখতে এই বিশেষ আয়োজন।

Facebook Comments Box

Posted ৯:৫৬ পূর্বাহ্ণ | রবিবার, ০৬ আগস্ট ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com