সোমবার ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঘিওরে নববধুর গলা কাটা লাশ উদ্ধার

ডেস্ক রিপোর্ট   |   বৃহস্পতিবার, ২১ জুলাই ২০২২ | প্রিন্ট  

ঘিওরে নববধুর গলা কাটা লাশ উদ্ধার

ঘিওর (মানিকগঞ্জ) প্রতিনিধি

মানিকগঞ্জের ঘিওরে নববিবাহিত স্ত্রীকে গলা কেটে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার মানিকগঞ্জের ঘিওর উপজেলার বানিয়াজুরী ইউনিয়নের শোলধানা গ্রামে। বিকালে ্ওই বধুর মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে এ ঘটনায় স্বাশুরী আহতের তথ্য নিশ্চিত করেছেন শিবালয় সার্কেল নুরজাহান লাবলী। এ ঘটনার পর নব বধুর স্বামী রুপন আহমেদ পলাতক রয়েছে। নিহতের পরিবার ও এলাকাবাসীর অভিযোগ রুপক তার স্ত্রীকে হত্যা করেছে। মাত্র দুই মাস আগে তাদের বিয়ে হয়েছে। নিহত সুমী কাকজোর গ্রামের রহম আলীর মেয়ে।


সরজমিন ঘটনাস্থলে গিয়ে জানাগেছে হত্যা কান্ড সম্পর্কে নানা কথা। প্রতিবেশী নারগিস আক্তার বলেন, সকাল আনুমানিক সাড়ে ৯টার দিকে রুপকের বাড়ি থেকে তার মায়ের চিৎকারের শব্দ পেয়ে বাড়ির গেইটের সামনে যাই। রুপকের মা রুপককে উচ্চ স্বরে বলতে শোনা গেছে একি করলি। এই কথা ষ্পষ্ট শোনার পর আমরা ভেতরে যেতে চাইলে তারা আমাদের ভেতরে ঢুকতে দেয়নি। তারা বলে দেয় আমাদের বাড়িতে কিছুই হয়নি। আপনারা চলে যান। এই কথা শোনার পর আমরা চলে আসি। এরপর দুপুর আড়াইটার দিকে ঘিওর থানার পুলিশ আসে। আমাকে নিয়ে রুপকের বাড়ি যায় তারা। বাড়িতে গিয়ে দেখি কেউ নেই। পরে ঘরের দরজা বাইরে থেকে আটকানো। পরে পুলিশ তা খুলে ফেলে । এরপর ভেতরের একটি কক্ষে গিয়ে দেখি রক্তমাখা রুপকের স্ত্রীর গলাকাটা লাশ। নারগিস আক্তার বলেন, রোজার ঈদের পর রুপক পাশের গ্রামের সুমী আক্তারকে বিয়ে করেছে। এই অল্প দিনের সংসারে এমন একটি ঘটনা ঘটবে তা কল্পনাও করতে পারিনি।

শিবালয় সার্কেল নুরজাহান লাবলী বলেন,দুপুর আড়াইটা নাগাদ মানিকগঞ্জের একজন আইনজীবি ফোন করে আমাদের জানায় তার খালাতো বোন গলায় আঘাত প্রাপ্ত হয়েছে তাকে হাসপাতালে ভর্তি করা হবে তার জন্য একটি জিডি প্রয়োজন। আমরা তার কাছে জানতে চাই কিভাবে আঘাত প্রাপ্ত হয়েছে। তিনি জানিয়েছেন ছেলের বৌ নাকি এই ঘটনা ঘটিয়েছে। এ কথা শোনার পর অভিযুক্ত আসামীকে (ছেলের বৌ)গ্রেফতারের জন্য শোলধারা গ্রামে চলে আসি। এসে দেখি দরজা বাহির থেকে লক করা। পরে ঘরের ভেতরের একটি ষ্টোর রুমে গিয়ে দেখি অভিযুক্ত ছেলের বৌয়ের গলা কাটা লাশ পড়ে আছে। পেছনে হাত বাধা অবস্থায় ছিল। ধারনা করা হচ্ছে পারিবারিক কোন ঘটনার জেরে এই হত্যা কান্ডটি ঘটে থাকতে পারে। এছাড়া শ্বাশুরী সাভারের একটি হাসপাতালে ভর্তি আছেন এবং সে জীবিত আছে। তবে কোন হাসপাতালে আছেন আমরা বিস্তারিত খোজ খবর নেয়ার চেষ্টা চালাচ্ছি।

Facebook Comments Box

Posted ৯:০৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২১ জুলাই ২০২২

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com