বৃহস্পতিবার ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

ঘিওরের সিংজুরীতে টেকসই মূলোক উন্নয়নে এলাকার লোকজন মুখে হাঁসি ফুটে উঠেছে

রামপ্রসাদ সরকার দীপু,   |   সোমবার, ২৭ মার্চ ২০২৩ | প্রিন্ট  

ঘিওরের সিংজুরীতে টেকসই মূলোক উন্নয়নে এলাকার লোকজন মুখে হাঁসি ফুটে উঠেছে

মানিকগঞ্জ -১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক এ এম নাঈমুর রহমান দুর্জয়ের বিভিন্ন বরাদ্ধকৃত প্রকল্পের আওতায় ঘিওর উপজেলায় সিংজুরী ইউনিয়নে বিলনালাই বাজার জামে মসজিদ হতে মোঃ ছুন্নাফ কাজীর বাড়ি পর্যন্ত রাস্তা মেরামত মসজিদ,মন্দিরসহ ১৭ টি প্রকল্পের আওতায় প্রায় ২৫ লাখ টাকা ব্যয়ে নতুন সড়ক,খানাখন্দ সড়কের উন্নয়ন ও সংস্কার কাজ ইতিমধ্যে শেষ হয়েছে। কাজ ভালো হওয়াতে এ অঞ্চলের লোকজনের মুখে হাঁসি ফুটে উঠেছে। এছাড়া সিংজুরি এলাকার প্রতিটি গ্রামের বিভিন্ন  সড়ক বাস্তবায়ন হচ্ছে বেশ দ্রুতগতিতে ।

সিংজুরী ইউনিয়নের এক আওয়ামী লীগনেতা  জানান, এ সড়ক নির্মান ও সংস্কার কাজ ছিল সাধারণ মানুষের দীর্ঘ দিনের প্রাণের দাবি। এলাকাবাসীর সেই দাবি বাস্তবে রূপ নিয়েছে। প্রতিদিন নানা বিড়ম্বনায় পথ চলতে হতো খানাখন্দে ভরা এই সড়ক গুলো। কোথাও না কোথাও ঘটতো ছোটখাট দুর্ঘটনা। এসব দুর্ঘটনা থেকে পরিত্রাণ পেতে সমাধান ছিল সড়ক র্নিমাণ ও সংস্কার। বর্তমান সরকার সাধারণ মানুষের দুর্ভোগ লাঘবে এগিয়ে এসেছেন। যার কারণেই আমরা এই সড়কটি টেকসই মজবুত পেয়েছি। সরকার ও উপজেলার সকল কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করছি।


 

এ ব্যাপাওে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকতার্ মোঃ জাহাঙ্গীর আলম বলেন, গুণগতমান ঠিক রেখে কাজ দ্রুতগতিতে এগিয়ে নেওয়া হয়েছে। যথাসময়েই  বিলনালাই বাজার জামে মসজিদ হতে মোঃ ছুন্নাফ কাজীর বাড়ি পর্যন্ত রাস্তা মেরামত সহ মসজিদ,মন্দির ১৭ টি প্রকল্পের আওতায় প্রায় ২৫ লাখ টাকা ব্যয়ে নতুন সড়ক,খানাখন্দ সড়কসহ উন্নয়নের কাজ সম্পূর্ণ শেষ করা হয়।

উপজেলা নিবার্হী অফিসার হামিদুর রহমান বলেন, উপজেলার প্রতিটি প্রকল্প বাস্তবায়নে কাজের গুণগত মান এবং কাজের গতি দ্রুত সম্পন্ন করতে নিরলশ ভাবে কাজ করে যাচ্ছি । ইতোমধ্যে আমি প্রতিটি প্রকল্প পরিদর্শন করেছি। সড়ক গুলো অনেক টেকসই মজবুত হয়েছে। সংসদ সদস্য নাঈমুর রহমান দুর্জয় সিংজুরী এলাকার আরো বহু প্রকল্প হাতে নিয়েছেন। আমাদের লক্ষ্য বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে শুষ্ট ও সুন্দরভাবে কাজ করতে হবে।

 

 

Facebook Comments Box

Posted ৭:৪৩ অপরাহ্ণ | সোমবার, ২৭ মার্চ ২০২৩

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com