রবিবার ৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম >>
শিরোনাম >>

কাজিপুর পৌরসভার শতকোটি টাকার বাজেট ঘোষণা

ডেস্ক রিপোর্ট   |   বুধবার, ০৩ জুলাই ২০২৪ | প্রিন্ট  

কাজিপুর পৌরসভার শতকোটি টাকার বাজেট ঘোষণা

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ সিরাজগঞ্জের কাজিপুর পৌরসভার ২০২৪-২৫ অর্থ বছরের শতকোটি টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (২ জুলাই) দুপুরে পৌরসভা চত্বরে আরম্বরপূর্ণ অনুষ্ঠানে এই বাজেট ঘোষণা করেন পৌর প্রকৌশলী ও সচিব (ভারপ্রাপ্ত) ইঞ্জিনিয়ার রফিকুল ইসলাম। বাজেটে সম্ভাব্য আয় ধরা হয়েছে ১০৮ কোটি ৭৭ লক্ষ ৯৬ হাজার ৬০ টাকা এবং ব্যয় ধরা হয়েছে ১০৮ কোটি ৫০ লক্ষ ৫১ হাজার ৪০৭ টাকা। উদ্বৃত্তি থাকছে ৯ লক্ষ ৫২ হাজার ৩৮৩ টাকা।

কাজিপুর পৌরসভা মেয়র আব্দুল হান্নান তালুকদারের সভাপতিত্বে এবং কাউন্সিলর আল-ফাহিদ মঞ্জুর সোহেলের সঞ্চালনায় উম্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ -১ আসনের সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন। ২০২৪-২৫ অর্থ বছরের বাজেটে রাজস্ব ও উন্নয়নসহ মোট সম্ভাব্য আয় ধরা হয়েছে ১০৮ কোটি ৭৭ লক্ষ ৯৬ হাজার ৬০ টাকা এবং ব্যয় ধরা হয়েছে ১০৮ কোটি ৫০ লক্ষ ৫১ হাজার ৪০৭ টাকা। এতে উদ্বৃত্তি রয়েছে ৯ লক্ষ ৫২ হাজার ৩৮৩ টাকা।


এর আগে পৌর সীমানা শুভেচ্ছা তোরণ, পৌরসভা মুক্তমঞ্চ, মোহাম্মদ নাসিম ম্যূরাল উদ্ভোধন ও ‘স্বপ্নের কাজীপুর পৌরসভা’ বইয়ের মোড়ক উন্মোচন করেন প্রধান অতিথি। এসময় উপস্থিত ছিলেন, কাজিপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা হক প্রমুখ। এছাড়া সাবেক ও বর্তমান কাউন্সিলর, গণ্যমান্য ব্যক্তিবর্গ, এবং স্থানীয় জনসাধারণসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Facebook Comments Box

Posted ৫:১১ পূর্বাহ্ণ | বুধবার, ০৩ জুলাই ২০২৪

Desh24.news |

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement
advertisement
advertisement

এ বিভাগের আরও খবর

আর্কাইভ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
এম আজাদ হোসেন সম্পাদক ও প্রকাশক
বার্তা ও সম্পাদকীয় কার্যালয়

শ্রীসদাস লেন,বাংলাবাজার , ঢাকা-১১০০/ ঘিওর, মানিকগঞ্জ।

হেল্প লাইনঃ +৮৮০১৯১১৪৭৭১৪১/০১৯১১২২৭৯০৭

E-mail: infodesh24@gmail.com